২৪ ফেব্রুয়ারি ২০২৪

অপরাজিতার বিনামুল্যে সবুজ বিতরন কর্মসুচী

বাংলাধারা ডেস্ক »

অনলাইন ভিত্তিক বাগান গ্রুপ অপরাজিতার আজ ৮ম ইভেন্ট সবুজ বিতরণ কর্মসূচী চট্টগ্রাম ডিসি হিল প্রাংগনে অনুষ্ঠিত হয়।ইভেন্টে প্রায় তিন’শ বাগানীদের মাঝে বিনামূল্যে মৌসুমি দেশী ও বিদেশী ফুল,ফলের গাছ ও বীজ বিতরণ করা হয়।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লন্ডন প্রবাসি অত্র গ্রুপেরই সদস্য জনাব খায়রুল আনাম, ডাঃ শাকিল আহমেদ,মোস্তাফিজুর রহমান,ডাঃরাকিবুল হক,মুক্তিযোদ্ধা মিনু রানি দাস, এইচ এন আলম, ইয়াকুব সর্দার।

উপস্থিত ছিলেন গ্রুপের ফাউন্ডার এডমিন কলি নাহার, খায়রুল আলম শাহীন, জারিন অশিন, মডারেটর জীবন, অর্পিতা দত্ত, আইরিন তাহের।সহযোগীতায় ছিলেন, ইমতিয়াজ মামুন, আবুল কালাম, সাজ্জাদ হোসেন, রাজ সোহেল, নাসুহা সাদাফ, রুবি আক্তার, জান্নাত প্রীতি, এম এ কাদের রাসেল, মহিউদ্দীন, চৌধুরী নিশাদ, আফিফা, এম এ রহমান,মুর্শিদা সুমী প্রমুখ। গ্রুপের ফাউন্ডার এডমিন কলি নাহার বলেন,এক চিলতে সবুজ বারান্দা কিংবা ছাদ তৈরি করতে গাছের কোন বিকল্প নেই এবং এই সবুজ ছড়াতেই অপরাজিতা কাজ করে যাচ্ছে। চট্টগ্রামের মতো অপরাজিতার উদ্যোগে এভাবে প্রতিটি জেলায় জেলায় সবুজ আন্দোলন ছড়িয়ে দেয়া হবে।

উল্ল্যেখ্য ইতিমধ্যে ঢাকায় তিনটা এবং চট্টগ্রামে ৫টা সফল ইভেন্ট সম্পন্ন করেছে অপরাজিতা।বর্তমানে এর সদস্য সংখ্যা ২৪ হাজার ছাড়িয়ে গেছে।

বাংলাধারা/এফএস/এমআর

আরও পড়ুন