২০ মে ২০২৪

আবাসন খাতকে আরও বিস্তৃত করতে আস্থা অর্জন করতে হবে- নেহাল আহমেদ

বাংলাধারা প্রতিবেদন »

আবাসন ব্যবসায়ের কার্যক্রমকে আরও প্রসারিত করার লক্ষ্যে জনপ্রিয় ডেভেলপার কোম্পানিগুলোর সাথে যুক্ত হয়ে প্রাইমারি খাতের অবস্থান আরও মজবুত করা এবং কাস্টমারদের প্রয়োজন এবং পছন্দের দিক বিবেচনা করে প্রতিষ্ঠিত ডেভেলপার কোম্পানিগুলোর সেরা প্রপার্টিগুলো দ্বারপ্রান্তে পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়েই মূলত বিপ্রপার্টির মহাব্যবস্থাপক নেহাল আহমেদ যাত্রা শুরু করেছেন।

সম্প্রতি চট্টগ্রাম নগরের খুলশী থানা এলাকার এক রেস্তোরাঁয় আয়োজিত হয় বিপ্রপার্টির কর্মী সমাবেশ। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিপ্রপার্টির নবনিযুক্ত মহাব্যবস্থাপক নেহাল আহমেদ। এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বিপ্রপার্টির বিভিন্ন কার্যক্রম নিয়ে কথা বলেন।

তিনি বলেন, ‘আবাসন খাতকে নতুন এক দ্বারপ্রান্তে পৌঁছে দেয়া এবং ঢাকা ও চট্টগ্রামের পাশাপাশি সারাদেশে আবাসন খাতের ব্যবসাকে দ্রুততার সাথে এগিয়ে নিয়ে যাওয়াই আমার লক্ষ্য।’

আবাসন খাতকে দৃঢ়তা এবং বিশ্বস্ততার সাথে পরিচালনা করার এই গতিকে আরও কয়েকধাপ এগিয়ে যাওয়ার প্রত্যয়ে নানাবিধ নতুন কার্যক্রম নিয়ে কাজ করার উদ্দেশ্যেই বিপ্রপার্টির সাথে তার এই সম্পৃক্ততা বলেই মনে করেন নেহাল আহমেদ।

বিপ্রপার্টির প্রাইমারি ডেভেলপমেন্ট এবং চট্টগ্রাম এরিয়া অপারেশন সেলস বিভাগে যোগদানের পর বিপ্রপার্টির চট্টগ্রাম অফিসের কর্মীদের সাথে সাক্ষাতের জন্য এই কর্মী সমাবেশের আয়োজন করা হয়। যেখানে বিপ্রপার্টির ভবিষ্যৎ পরিচালনা এবং আবাসন খাতের অগ্রগতি নিয়ে তিনি এ ধরনের আশাবাদ ব্যক্ত করেন।

তিনি বলেন, ‘চট্টগ্রাম এলাকায় বিপ্রপার্টি কাজ করে আসছে অনেকটা দীর্ঘ সময় ধরে। যেখানে কাস্টমারের চাহিদা পূরণ করে আবাসন খাতে বেশ শক্ত অবস্থানের সাথেই কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি।’

এ বিষয়ে তিনি আরও বলেন, ‘মানুষ আমাদের কাছে আসবে, কোন ফ্ল্যাট বা জমি ভালো হবে তা নিশ্চিত হওয়ার জন্য। এজন্য আমাদের আস্থা অর্জন করতে হবে। সততা ও বিশ্বাস দিয়ে আমরা নিজেদের যোগ্য করে তুলতে হবে।’

বিপ্রপার্টির আগে তিনি যুক্ত ছিলেন বে ডেভেলপমেন্টস লিমিটেড, শান্তা হোল্ডিংস লিমিটেড, ডরিন ডেভেলপমেন্টস লিমিটেড এর মতো প্রতিষ্ঠিত আবাসন প্রতিষ্ঠানের সাথে। যেখানে তিনি তার বিচক্ষণতা এবং দূরদর্শিতা দিয়ে লক্ষ্য পূরণে অবিচলভাবে কাজ করে গেছেন। শুধু তাই-ই নয়, আবাসন খাতের পাশাপাশি নেসলে এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এর মতো স্বনামধন্য প্রতিষ্ঠানের লক্ষ্য অর্জনেও তিনি বিচক্ষণতার প্রমাণ রেখেছেন।

এবার আবাসন খাতের এই যাত্রাকে আরও ত্বরান্বিত করতে নেহাল আহমেদ তার ২২ বছরের অভিজ্ঞতা নিয়ে যুক্ত হয়েছেন বিপ্রপার্টির সাথে। বাংলাদেশের আবাসন খাতকে আরও বিস্তৃত করাই মূলত তার উদ্দেশ্য। তিনি বিশ্বাস করেন সফলতার সাথে এগিয়ে চলার এ যাত্রায় বিপ্রপার্টি এবার পৌঁছে যাবে নতুন এক উচ্চতায়।

বিপ্রপার্টির এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের প্রধান মিজান-উল মাওলা, বিপ্রপার্টির চট্টগ্রাম অফিসের এরিয়া হেড আফতাব আহমেদ এবং বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের ব্যবস্থাপক খায়রুল আলম। এছাড়া প্রতিষ্ঠানটির অপারেশন, সেলস, প্রোডাক্ট, রেন্টাল, মার্কেটিং, লিড, কাস্টমার রিলেশনশিপ ম্যানেজমেন্ট-সহ প্রায় ৭০ জন কর্মকর্তা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাধারা/এফএস/এআই

আরও পড়ুন

এ সম্পর্কিত আরও

সর্বশেষ