২৩ ফেব্রুয়ারি ২০২৪

এশিয়ান উইমেন ইউনিভার্সিটির ছাত্রীদের উত্যাক্তের অভিযোগে আটক ১৪ নরসুন্দর

বাংলাধারা প্রতিবেদন »

এশিয়ান উইমেন ইউনিভার্সিটির ছাত্রীদের উত্যাক্তের অভিযোগে নগরীর অভিযাত সেলুল আলভিরাজের ১৪ কর্মচারীকে আটক করেছে চকবাজার থানা পুলিশ। তবে লিখিত কোন অভিযোগ না পাওয়ায় সেলুনটির ম্যানেজারের জিম্মায় তাদের ছেড়ে দেওয়া হয়েছে। শনিবার (২৯ জুন) সকালে মৌখিক অভিযোগের ভিত্তিতে নগরীর এম এম আলী রোডের একটি ফ্লাটের ৫ তলা থেকে তাদের আটক করা হয়।

এ ব্যাপারে চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন বলেন, এম এম আলী রোডে অবস্থিত একটি ভবনে নগরীর অভিজাত আলভিরাজ প্রতিষ্ঠানটির কিছুকর্মী থাকেন। এর কিছু দূরেই এশিয়ান উইমেন ইউনিভার্সিটির ছাত্রী হোস্টেল। সেলুনের কর্মচারীরা বিভিন্ন সময় তাদের ভবন থেকে হোস্টেলের ছাত্রীদের অশ্লীল অঙ্গভঙ্গি করে উত্যক্ত করতো বলে বিশ্ববিদ্যালয়টির নিরাপত্তা পরিচালক পুলিশকে জানান। তার মৌখিক অভিযোগের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়।

তিনি আরও বলেন, বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা পরিচালক ছাত্রীদের উত্যক্ত করা হচ্ছিল বলে জানিয়েছিলেন। তাই জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়েছে। তবে এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। তাই সেলুনটির ম্যানেজারের জিম্মায় তাদের ছেড়ে দেওয়া হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাধারা/এফএস/এমআর/এসবি

আরও পড়ুন

এ সম্পর্কিত আরও

সর্বশেষ