২৩ ফেব্রুয়ারি ২০২৪

কাট্টলীতে মাদকাসক্ত যুবকের দায়ের কোপে বৃদ্ধার মৃত্যু, আহত ৪

বাংলাধারা প্রতিবেদন »

নগরীর কাট্টলী এলাকায় মাদকাসক্ত এক যুবকের এলোপাথাড়ি দায়ের কোপে এক নারীর মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন আরও ৪ জন।

শুক্রবার (১০ মে) রাত ৮টার দিকে আকবর শাহ থানাধীন উত্তর কাট্টলী বড়কালী বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক)হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক শীলব্রত বড়ুয়া জানান, যুবকের দায়ের কোপে সন্ধ্যা রাণীকে (৬০) গুরুতর অবস্থায় হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি উত্তর কাট্টলী বড়কালী বাড়ি এলাকার ধীরেন্দ্র চন্দ্রের স্ত্রী।  

তিনি আরো জানান, একই যবকের দায়ের কোপে আরো চারজনকে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন শান্তি নন্দী (৭০), দীপক দত্ত (৪৮), টিংকু দত্ত (৪৫) এবং প্রবীর তালুকদারকে (৪০)।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জসিম উদ্দিন জানিয়েছে, মাদকাসক্ত ওই যুবকের নাম সত্যজিৎ। অতিরিক্ত মদ পানের পর শুক্রবার রাতে কালীবাড়ির সামনে দা দিয়ে পাঁচজনকে কুপিয়ে জখম করে সে। এর মধ্যে এক নারীর মৃত্যু হয়েছে।

তিনি বলেন, পাঁচজনকে কুপিয়ে জখম করার পর জনরোষ থেকে বাঁচতে পাশের পুকুরে ঝাঁপ দেয় সে। তবে উত্তেজিত জনতার ছোড়া ঢিলে সত্যজিৎ আহত হয়েছে।

ওসি জসিম আরো জানান, আহত অবস্থায় সত্যজিৎকে আটক করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। ডোপ টেস্টের পর তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বাংলাধারা/এফএস/এমআর

আরও পড়ুন

এ সম্পর্কিত আরও

সর্বশেষ