২৪ ফেব্রুয়ারি ২০২৪

কুবির ‘লিবারেল মাইন্ডস’র নেতৃত্বে ইমরান-আব্দুল্লাহ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগের সহযোগী সংগঠন লিবারেল মাইন্ডসের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন ১২তম আবর্তনের শিক্ষার্থী নাজমুল হাসান ইমরান ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ১৩তম আবর্তনের আবদুল্লাহ।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) লিবারেল মাইন্ডসের প্রধান উপদেষ্টা ও প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোহা. হাবিবুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

এছাড়া এ কমিটিতে আরো আছেন সহ সভাপতি জাহিদ তালুকদার, কোষাধ্যক্ষ মাসুদ রানা, ক্রীড়া সম্পাদক পদে কাজী তাহসিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো. সাগর হোসেন, সহকারী ক্রীড়া পদে ছেলেদের মধ্যে আছেন ফাহিম আহমেদ ও মেয়েদের মধ্যে আছেন আসমাউল হুসনা।

এছাড়াও ডিবেট এন্ড ল্যাংগুয়েজ ক্লাবের সমন্বয়ক এবং মেম্বার সেক্রেটারি নির্বাচিত হয়েছেন নাহিবা তাবাসসুম এবং তানজিনা আক্তার, ইংলিশ থিয়েটারের সমন্বয়ক এবং মেম্বার সেক্রেটারি নির্বাচিত হয়েছেন শরিফুল ইসলাম এবং স্নিগ্ধা চৌধুরী, কালচার এন্ড মিউজিক ক্লাবের সমন্বয়ক এবং মেম্বার সেক্রেটারি নির্বাচিত হয়েছেন রুমা রানী দেবসেনা ও শামীম শাহরিয়া, রিডিং সার্কেলের সমন্বয়ক এবং মেম্বার সেক্রেটারি নির্বাচিত হয়েছেন জাহিদ হোসাইন এবং নাহিদা সুলতানা মীর।

আরও পড়ুন