২৪ ফেব্রুয়ারি ২০২৪

কোতোয়ালীতে পৃথক অভিযানে ৫ হাজার ইয়াবাসহ আটক ২

বাংলাধারা প্রতিবেদন »

নগরীর কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গী বাজার ব্রীজঘাট এলাকা থেকে পৃথক অভিযানে ৫ হাজার পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ।

রোববার ( ১২ মে ) ভোরে ও সকাল সাড়ে ১০ টায় তাদেরকে আটক করা হয়। আটককৃত ব্যাক্তিরা কক্সবাজার জেলার নুরুল ইসলামের ছেলে মোঃ সিরাজুল ইসলাম ইমরান (২৪) ও টাঙ্গাইল জেলার মৃত রফিক ড্রাইভারের ছেলে মোঃ রিপন মিয়া (৩৬)।

দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানান কোতোয়ালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহাসীন। ওসি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ব্রীজঘাট এলাকায় চেকপোষ্টে ইমরানের দেহ তল্লাশী করে তার ডান হাতে থাকা কাপড়ের শপিং ব্যাগের ভিতরে ১হাজার ৯ শ‘ ৮০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বারতি ব্যয়ের টাকা যোগাড়ের জন্য সে কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকায় যাচ্ছিল। ইয়াবা ট্যাবলেট পোঁছে দিলে সে ৩০ হাজার টাকা পাবে। আর্থিক লাভের আশায় লোভে পড়ে এই ধরনের কাজে জড়িয়ে পড়ে।

এদিকে, একই চেকপোষ্টে এসি বাসযাত্রী রিপনের দেহ তল্লাশী করে তার ডান হাতে থাকা কালো ল্যাপটপের ব্যাগের ভিতরে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে তাকে আটক কর হয়। সে পেশায় একজন ড্রাম ট্রাক চালক। আসামী সব সময় এসি লাক্সারিয়াস বাসগুলোতে ভ্রমণ করে। তার ধারণা এসি বাসগুলোতে ভ্রমণ করলে চেকপোস্টের ঝামেলা কম পোহাতে হয় এবং দ্রুত সময়ে ও অতি সহজে ইয়াবার চালান পৌঁছানো যায়।

বাংলাধারা/এফএস/এমআর/এসবি

আরও পড়ুন