২৩ ফেব্রুয়ারি ২০২৪

কোতোয়ালীতে পৃথক অভিযানে অস্ত্রসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার

বাংলাধারা প্রতিবেদন »

নগরীর কোতোয়ালীতে পৃথক দুই অভিযানে অস্ত্রসহ ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। বুধবার ( ২২ মে ) দিবাগত রাতে তাদেরকে আটক করা হয়।

আটকৃতরা হলোঃ নুর মোহাম্মদের ছেলে মোঃ আজাদ হোসেন প্রকাশ সাদ্দাম (১৯), মৃত সোনারাম দের ছেলে প্রদীপ দে (৪০), মৃত মোঃ জাহাঙ্গীর আলমের ছেলে মোঃ বাবলু (২৩) ও মোঃ জসিমের ছেলে ফয়সাল (১৯)। বৃহস্পতিবার ( ২৩ মে ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানান কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ ( ওসি ) মোহাম্মদ মুহাসীন।

তিনি বলেন, এলাকায় অভিযান ডিউটি করাকালীন সময় কোতোয়ালী থানাধীন নিউমার্কেট মোড় বাটা বাজারের সামনে আসলে আসামীদের চলাফেরা সন্দেহজনক মনে হয়। এসময় আসামীদের দাড়াতে বললে তারা পালানোর চেষ্টা করলে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২টি স্টীলের টিপ ছোরা উদ্ধার করা হয়।

অন্যদিকে, মামলার বাদী আব্দুল্লাহ আল আব্বাস বাসে করে যাবার সময় জানালার দিয়ে আসামীরা জোরপূর্বক মোবাইল নিয়ে দৌড়ে আন্দরকিল্লার দিকে পালিয়ে যায়। পরে পুলিশ তাদেরকে নজির আহম্মদ চৌধুরী উপর থেকে আটক করে। এসময় ছিনতাই হওয়া মোবাইল ফোনটি উদ্ধার করা হয়। তাদের নামে থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি।

বাংলাধারা/এফএস/এমআর/এসবি

আরও পড়ুন

এ সম্পর্কিত আরও

সর্বশেষ