১৫ জুলাই ২০২৪

কোতোয়ালীতে ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত ছিনতাইকারী নিহত

বাংলাধারা প্রতিবেদন »

নগরীর কোতোয়ালী থানাধীন পোলোগ্রাউন্ড মাঠ সংলগ্ন এলাকায় পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত এক ছিনতাইকারী নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশের দুই সদস্যও আহত হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে একটি দেশি বন্দুক (এলজি) উদ্ধার করা হয়।

রোববার (১৯ মে) দিনগত রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের নাম মনসুর (৪২)। তার বিরুদ্ধে ছিনতাই, অস্ত্রসহ বিভিন্ন থানায় চারটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সিনিয়র সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে একটি ছিনতাকারী চক্রের সদস্যরা পোলোগ্রাউন্ড মাঠের পাশে অবস্থান করছে। এ সময় ছিনতাকারী চক্রের সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায় এবং অন্যরা পালিয়ে যায়। এরপর আহত অবস্থায় মনসুরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এসময় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তারেক ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) অনুপ আহত হয়েছেন।

বাংলাধারা/এফএস/এমআর/এসবি

আরও পড়ুন