২০ মে ২০২৪

কোতোয়ালীতে বিদেশী পিস্তল ও গুলিসহ আটক ২

চট্টগ্রাম নগরীর এনায়েত বাজার জুবলী রোডে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে বিদেশী পিস্তল ও গুলিসহ ২ জনকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। শুক্রবার (২২ ডিসেম্বর) রাত ১২টার দিকে নৈশ ডিউটিকালীন সময়ে চেকপোস্ট বসিয়ে তাদের আটক করা হয়েছে। এসময় ১টি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি ও ১ টি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলো, চট্টগ্রাম জেলার লোহাগড়া থানাধীন সেনেরহাট কাশেম মুন্সি পাড়ার বক্কর মেম্বারের বাড়ির মোঃ খোরশেদ আলমের ছেলে মোঃ রাকিবুর রহমান মুজিব (১৯), একই গ্রামের বাড়ির আবছারের বাপের বাড়ির কুতুব উদ্দিন সেলিমের ছেলে রবিউল হাসান সাগর (১৯)। বর্তমানে তারা কোতয়ালী ষ্টেশন রোড এলাকার প্যারামাউন্ট সিটির বাসিন্দা।

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম ওবায়দুল হক বলেন, কোতোয়ালী থানাধীন এনায়েতবাজার জুবিলী রোডস্থ ৬৪নং জুবিলী রোড মনোয়ার ট্রেডিং নামীয় দোকানের সামনে রাস্তার উপর আকস্মিক চেকপোস্ট বসালে কয়েকজনের একটি দল দৌঁড়ে পালানোর চেষ্টা করলে ২ জনকে আটক করা হয়েছে। এসময় আরো ৩ জন দৌড়ে ঘটনাস্থল ত্যাগ করে। এসময় আটককৃতদের দেহ তল্লাশী করে ১টি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি ও ১টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, আটককৃত আসামীদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। পলাতকদের আটকে অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন

এ সম্পর্কিত আরও

সর্বশেষ