১৫ জুলাই ২০২৪

চট্টগ্রামে প্রকাশ্যে যুবককে নির্মম নির্যাতন (ভিডিও)

বাংলাধারা প্রতিবেদন »

বরগুনার ঘটনার রেশ কাটতে না কাটতে এবার চট্টগ্রামে এক যুবককে নির্মমভাবে নির্যাতনের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। মো. মহসিন (২৬) নামে সে যুবককে প্রকাশ্যে নির্মমভাবে নির্যাতন করেছে একদল যুবক। রোববার (৩০ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে এটি। মারধরের শিকার মহসিন বিশ্বকলোনী এম ব্লকের বাসিন্দা এবং স্থানীয় যুবলীগের কর্মী বলে জানা গেছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত মহসিন আহত হলেও বেঁচে আছেন। তবে, তার অবস্থা গুরুতর। ইতিমধ্যে সেই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি গলির ভেতর দাঁড়িয়ে থাকা মহসিনকে অতর্কিত মারধর শুরু করে ১২-১৫ জনের একটি দল। মহসিন তাদের কাছ থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও শেষ রক্ষা করতে পারেননি। চারপাশ থেকে ঘিরে রড ও লাঠি দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকে তারা। নির্যাতনের এক পর্যায়ে মহসিন নিস্তেজ হয়ে পড়লে মারা গেছে ভেবে তাকে ফেলে রেখে যায়।

পুলিশ এ ঘটনায় এরই মধ্যে জড়িত পাঁচজনকে আটক করেছে। আটকরা হলেন, মো. মাসুদ (১৮), মো. মিরাজ (১৭), মো. সাজু (২৪), মো. বেলাল (২০) ও মো. তারেক (১৮)। এ বিষয়ে জানতে চাইলে আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম বাংলাধারাকে বলেন, ভিডিও দেখে পাঁচজনকে চিহ্নিত করে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রক্রিয়া চলমান। পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হতে পারে। অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

YouTube player

বাংলাধারা/এফএস/এমআর/টিএম/বি

আরও পড়ুন