২৬ মে ২০২৪

চট্টগ্রাম আদালতে পুলিশ ব্যারাকে মোবাইল চুরি, গ্রেফতার ১

বাংলাধারা প্রতিবেদন »

চট্টগ্রাম আদালতে পুলিশ ব্যারাকে ঢুকে মোবাইল চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

মঙ্গলবার ( ২১ মে ) সন্ধ্যায় নগরের লালদিঘীর পাড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত ব্যাক্তির চট্টগ্রামের বাঁশখালীর কাটুরিয়া এলাকার শাহ আলমের ছেলে শহীদুল ইসলাম ওরফে শহীদ (৩২)। নতুন আদালত ভবনের আউটরোডের পানির হাউজের পাশের একটি বাসায় তিনি বসবাস করেন। কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, শহীদ পেশাদার চোর। সে দীর্ঘদিন ধরে চুরি করে আসছিল। পুলিশ ব্যারাকে ঢুকে মোবাইল চুরি করে নিজেকে আত্মগোপন করার চেষ্টা করে।

সিসিটিভি ফুটেজ দেখে তাকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার দিন যে ৬টি মোবাইল চুরি হয়েছিল, তার মধ্যে পাঁচটিই উদ্ধার করা হয়েছে তার কাছ থেকে। এর আগে গত মঙ্গলবার আদালত মসজিদের পাশের পুলিশ ব্যারাকে ঘুম থেকে উঠে কনস্টেবল লিটন কান্তি দাশ ও আলাউদ্দিন দেখতে পান তাদের দুটি করে মোট চারটি মোবাইল নেই।

পরে তারা জানতে পারেন, পুলিশ ব্যারাকের পাশের দুই দোকানদারের দুটি মোবাইলও পাওয়া যাচ্ছে না। অভিযোগ পেয়ে কোতোয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে চুরির ঘটনায় জড়িত শহীদকে শণাক্ত করার পর গ্রেফতার করে।

বাংলাধারা/এফএস/এমআর/এসবি

আরও পড়ুন