১৭ জুন ২০২৪

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পর্দা উঠলো ‘রিফাত-পাভেল স্মৃতি এইচআরএম ফুটবল টুর্নামেন্ট’র

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবসা প্রশাসন অনুষদে ট্রফি উন্মোচন অনুষ্ঠানের মধ্য দিয়ে রিফাত-পাভেল স্মৃতি এইচআরএম ফুটবল টুর্নামেন্টের পর্দা উঠেছে।

বিশ্ববিদ্যালয়ের হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগ কর্তৃক আয়োজিত এ টুর্নামেন্টের ট্রফি উন্মোচন অনুষ্ঠানে বিভাগীয় চেয়ারম্যান প্রফেসর আফতাব উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ব্যবসা প্রশাসন অনুষদের ডিন প্রফেসর হেলাল উদ্দিন নিজামী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফেসর শাহানেওয়াজ মাহমুদ সোহেল। এছাড়া উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শিক্ষক ও শিক্ষার্থীরা।

ট্রফি উন্মোচন শেষে প্রধান অথিতির বক্তব্যে প্রফেসর হেলাল উদ্দিন নিজামী বলেন, বর্তমানে লেখাপড়ার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমে সংযুক্ত থাকতে হবে।শিক্ষার্থীদের সফট স্কিল ডেভেলপমেন্টের জন্য এ ধরনের টুর্নামেন্ট খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

বিশেষ অতিথির বক্তব্যে প্রফেসর শাহানেওয়াজ মাহমুদ সোহেল বলেন, শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশে নিয়মিত খেলাধুলা ও শরীর চর্চার খুবই প্রয়োজন। এ ধরনের আয়োজনের জন্য আয়োজক কমিটিকে ধন্যবাদ জানাই।

বিভাগের ৬ষ্ঠ থেকে ১০ম ব্যাচের ৫টি টিম নিয়ে অনুষ্ঠিত হয় টুর্নামেন্ট। ১ম ম্যাচে হেক্সা ওয়ারিয়র্স কে ১ গোলে হারিয়ে বিজয় ছিনিয়ে নেয় লেজি বুটস।

আরও পড়ুন