২৬ মে ২০২৪

চবি’র ‘এস বি এস স্টুডেন্টস এসোসিয়েশন’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

চবি প্রতিনিধি »

চট্টগ্রাম বিশ্ববিদ্যালযয়ে পড়ুয়া সীতাকুন্ড উপজেলার সোনাইছড়ি, ভাটিয়ারী ও সেলিমপুর ইউনিয়ন এলাকার ছাত্র-ছাত্রীদের সংগঠন ‘এস.বি.এস. স্টুডেন্টস এসোসিয়েশন’র ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২জুন) সীতাকুন্ডের একটি রেসটুরেন্টে এ ইফতার মাহফিল অুষ্ঠিত হয়। এতে অতিথি হিশেবে উপস্থিত  ছিলেন সাউথ বাংলা ব্যাংকের সাব-ম্যানেজার আশরাফুর রহমান (রনি), যমুনা ব্যাংকের এক্সিকিউটিভ অফিসার গিয়াসউদ্দিন টিটু, ব্যবসায়ী খালেদুজ্জামান জাবেদ, আইওএম এর অফিসার মইন উদ্দিন নিজামী, ইউনিয়ন ব্যাংকের মিজান উদ্দিন, নূরউদ্দিন, আমজাদ হোসেন ও এসোসিয়েশনের সাবেক নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ে ২০১৭-১৮ সেশনে ভর্তি হওয়া ভাটিয়ারী, সলিমপুর ও সোনাইছড়ি এলাকার ছাত্রছাত্রীদেরকে এসোসিয়েশনে বরণ করে নেওয়া হয়। পরে এসোসিয়েশনের ২০১৭-১৮ সনের কমিটির বিদায় ও ২০১৯-২০ বর্ষের নতুন কার্যকরী কমিটি ঘোষনা দেওয়া হয়।

নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন আরিফ হোসেন সুজন, সিনিয়র সহ-সভাপতি ইমরান হোসেন ও সহ-সভাপতি নির্বাচিত হয়েছে যথাক্রমে রিফাত বিন ইউসুফ, মিসবাহ উদ্দিন ও মিজানুর রহমান। এছাড়া সাধারণ সম্পাদক আসিফুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জি এম নোমান ইদ্রিস ও ছাত্রী বিষয়ক সম্পাদিকা জান্নাতুল কাওসার ভাবনা।

বাংলাধারা/এফএস/এমআর

আরও পড়ুন