১৫ জুলাই ২০২৪

চাকরির প্রলোভনে কিশোরীকে বাসায় আটকে দেহব্যবসা, গ্রেফতার ৩

বাংলাধারা প্রতিবেদন »

গার্মেন্টসে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে বাসায় এনে আটকে রেখে দেহ ব্যবসায় বাধ্য করার ঘটনায় জড়িত তিন আসামীকে গ্রেফতার করেছে বাকলিয়া থানা পুলিশ।

রবিবার (১৬ জুন) সকাল পৌণে ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বাকলিয়া থানাধীন আলেক্কা রোড নুর বেগম আবাসনের উত্তর পাশে ভাড়া বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানার হাজী পাড়ার আব্দুল হামিদের ছেলে আনোয়ার হোসেন (৩২) এবং তার স্ত্রী জাহানারা বেগম (৩৩) ও চট্টগ্রাম জেলার বাকলিয়া থানার বেড়িবাধ এলাকার মোঃ নাজুর ছেলে মোঃ খোকন (২৮)।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নেজাম উদ্দীন বাংলাধারাকে জানান, আসামীরা এক কিশোরীকে গার্মেন্টসে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে ৩/৪ দিন আগে বাকলিয়া থানাধীন আলেক্কা রোড নুর বেগম আবাসনের উত্তর পাশে আসামীদের ভাড়া বাসার ভেতর আটকে রেখে দেহ ব্যবসা করতে বাধ্য করে।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা কিশোরীকে বাসার ভেতর অন্যায়ভাবে আটক করে দেহ ব্যবসা করতে বাধ্য করার কথা স্বীকার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে এবং তাদেরকে যথাযথ নিয়মে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাধারা/এফএস/এমআর/টিএম

আরও পড়ুন