১৬ জুলাই ২০২৪

জিটিভির লোগোযুক্ত গাড়িতে ইয়াবা পাচার, গ্রেফতার ৪

বাংলাধারা প্রতিবেদন »

বেসরকারি টেলিভিশন জিটিভির লোগোযুক্ত একটি প্রাইভেট কার থেকে ১ হাজার ৩৩০ ইয়াবাসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে সীতাকুণ্ড থানা পুলিশ।

মঙ্গলবার (৭ মে) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড এলাকা থেকে ভোররাতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার চারজন হলেন- চন্দনাইশ উপজেলার আবুল কাশেমের ছেলে গাড়িচালক মুরাদ ইসলাম (২২), হাটহাজারীর ফতেপুর এলাকার তাজুল ইসলামের ছেলে মো. নাজিম (৩৬), চকরিয়া দরবেশঘাটার সুজা আকবরের ছেলে মুসলিম উদ্দিন (৩৫) ও একই এলাকার আজিজুল হকের ছেলে মো. সায়েম (২৭)।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলওয়ার হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড এলাকায় একটি কার থামানো হয়। প্রাইভেট কারে জিটিভির লোগো লাগিয়ে ইয়াবা নিয়ে ঢাকায় যাচ্ছিলেন চার যুবক। তাদের কাছ থেকে অভিনব কায়দায় লুকানো ১ হাজার ৩৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। গ্রেফতার ৪ যুবক গাড়িতে জিটিভির লোগো ব্যবহার করলেও তারা জিটিভির কেউ নন।

জিটিভির চট্টগ্রাম ব্যুরো প্রধান অনিন্দ্য টিটো বলেন, সীতাকুণ্ডে ইয়াবাসহ গ্রেফতার চার যুবক জিটিভির কেউ নন। গাড়ির প্রকৃত মালিক কে তা খুঁজে বের করার জন্য পুলিশের প্রতি অনুরোধ জানাচ্ছি।

বাংলাধারা/এফএস/এমআর/এসবি

আরও পড়ুন