১৩ এপ্রিল ২০২৪

জেসিআই চট্টগ্রাম নতুন কমিটির ১ম সভা কাগজ ও  প্লাস্টিকহীন

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) চিটাগং এর ১ম সাধারণ সদস্য সভা (জিএমএম) শনিবার রেডিসন ব্লু চিটাগাং বে ভিউতে কাগজ ও প্লাস্টিকের বোতল ব্যবহার ছাড়াই অনুষ্ঠিত হয়েছে।

উদ্বোধনী বক্তব্যে জেসিআই চট্টগ্রামের সভাপতি ইসমাইল মুন্না বলেন, “আমাদের কাগজবিহীন ও প্লাস্টিকহীন সাধারণ সদস্য সভা উদ্যোগের সূচনা করতে পেরে আমি আনন্দিত। টেকসই এবং দক্ষতার প্রতি আমাদের প্রতিশ্রুতিতে, আমরা আমাদের পরিবেশগত পদচিহ্ন কমাতে এবং আমাদের প্রক্রিয়াগুলিকে প্রবাহিত করার জন্য সক্রিয় পদক্ষেপ নিচ্ছি।”

যেখানেই সম্ভব ডিজিটাল ডকুমেন্টেশন এবং যোগাযোগ পদ্ধতিতে রূপান্তরের মাধ্যমে সভাটি এগিয়ে নেওয়া হয়েছিল। কাগজের উপর আমাদের নির্ভরতা কমাতে কিউ আর কোডের মাধ্যমে ইলেকট্রনিক ফাইল, অনলাইন সহযোগিতার সরঞ্জাম এবং ডিজিটাল এল ই ডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছিল।

জেসিআই চট্টগ্রামের সাবেক সভাপতি, বর্তমান সভাপতি, সাধারণ সম্পাদক , ইভিপি, ভিপি,ইসি সদস্য, পরিচালক, কোষাধ্যক্ষ এবং সাধারণ সদস্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যেখানে তারা বৈঠকের এজেন্ডা, পূর্বাভাসিত ট্রেজারি বাজেট এবং ২০২৪ সালের কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করেছেন।

জেসিআই বাংলাদেশের জাতীয় সভাপতি ইমরান কাদির, জেসিআই চট্টগ্রামের প্রতিষ্ঠাতা সভাপতি মো
নিয়াজ মোর্শেদ এলিট এবং জেসিআই চট্টগ্রামের সভাপতি মোহাম্মদ ইসমাইল মুন্না তাদের নিষ্ঠা, কঠোর পরিশ্রম এবং সংযোগের মাধ্যমে জেসিআই চট্টগ্রামে অবদান রাখা সেরা সদস্যদের প্রশংসাসূচক পুরস্কারের টোকেন তুলে দেন।

আরও পড়ুন