২০ জুন ২০২৪

টঙ্গীতে ৪ বছরের শিশু ধর্ষণের চেষ্টাকারী কিশোর র‌্যাবের হাতে আটক

বাংলাধারা ডেস্ক »

গাজীপুরের টঙ্গী এলাকায় চার বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক কিশোরকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব-১)। বুধবার ( ১৫ মে ) দিবাগত রাতে রাজধানীর দক্ষিণখান রেলগেট সংলগ্ন আব্দুল্লাহপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব। আটকৃত কিশোরের নাম ওমর ফারুক মৃদুল (১৫)।

র‌্যাব -১ এর স্কোয়াড কমান্ডার (সিপিসি-২) সহকারী পুলিশ সুপার (এএসপি) সালাউদ্দিন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, অষ্টম শ্রেণির শিক্ষার্থী মৃদুল ঘটনার দিন সকালে ভিকটিমকে চকলেট খাওয়ানোর কথা বলে নিজ ঘরে নিয়ে যায়। পরে পুতুল খেলার কথা বলে ধর্ষণ করার চেষ্টা করে। চিৎকারে ভিকটিমের চাচা দরজায় ধাক্কাধাক্কি করলে অভিযুক্ত মৃদুল দরজা খুলে পালিয়ে যায়। এরপর শিশুটিকে টঙ্গী সরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

তিনি আরও বলেন, এ ঘটনার পরিপ্রেক্ষিতে ভিকটিমের বাবা বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। চাঞ্চল্যকর এ ঘটনার পর আসামিকে খুঁজতে ছায়াতদন্ত শুরু করে র‌্যাব। এরই ধারাবাহিকতায় বুধবার রাতে দক্ষিণখান এলাকা থেকে অভিযুক্ত মৃদুলকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মৃদুল ঘটনায় নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন।

বাংলাধারা/এফএস/এমআর/এসবি

আরও পড়ুন