১৫ জুলাই ২০২৪

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা কারবারি নিহত

কক্সবাজার প্রতিনিধি »

কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে কথিত ‘বন্দুকযুদ্ধে’ দুদু মিয়া নামে আরো একজন নিহত হয়েছে। শুক্রবার দিনগত মধ্যরাতে মেরিন ড্রাইভ সড়কের পাশে সাবরাং মন্ডারডেইল এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশের দাবি, তিনি ইয়াবা কারবারী। বন্দুকযুদ্ধের সময় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ৫টি দেশিয় অস্ত্র, ১৩টি গুলি ও ৪ হাজার পিস উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছেন টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ।

নিহত দুদু মিয়া টেকনাফ পৌরসভার নাজির পাড়া এলাকার বাসিন্দা। ওসি জানান, আটক ইয়াবা কারবারী দুদু মিয়ার স্বীকারোক্তি অনুযায়ী মন্ডারডেইল এলাকায় অভিযানে যায় পুলিশ। পুলিশের উপস্থিতি ঠের পেয়ে ইয়াবা কারবারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি করলে গুলিবিদ্ধ হন দুদু মিয়া। একপর্যায়ে ইয়াবা কারবারিরা পিছু হটলে ঘটনাস্থল হতে তার গুলিবিদ্ধ দেহ, ৫টি দেশিয় অস্ত্র, ১৩টি গুলি ও ৪ হাজার পিস উদ্ধার করা হয়। তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষনা করেন।

আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয় বলে জানান, পুলিশের এই কর্মকর্তা। মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে এবং এ ঘটনায় পৃথক মামলা হচ্ছে বলে উল্লেখ করেন ওসি।

বাংলাধারা/এফএস/এমআর/বি

আরও পড়ুন