১৪ জুন ২০২৪

ট্রাভেল বিজনেস মার্কেট প্লেস ট্রাভেলিস্ট’র পার্টনার মিটআপ

নিরাপদ ও পর্যটক বান্ধব পর্যটন শিল্প গড়ার প্রত্যয়ে আন্তর্জাতিক ট্রাভেল বিজনেস মার্কেট প্লেস ট্রাভেলিস্ট এর চট্টগ্রাম চ্যাপ্টারের মিট আপ প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।শনিবার (১ জুন) চট্টগ্রাম নগরীর একটি কমিউনিটি হলে আয়োজিত এ মিটআপে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাভেলিস্ট এর ভারতীয় কান্ট্রি ডিরেক্টর সোমা প্রামাণিক বৃষ্টি।

ট্রাভেলিস্ট বাংলাদেশ এর হেড অফ বিজনেস ইমাম হোসাইন এর সঞ্চালনায় ট্রাভেলিস্ট বাংলাদেশ এর হেড অব অপারেশান ইফতেখার সাইমুন চৌধুরির সভাপতিত্বে ট্রাভেলিস্ট এর কর্ম পরিকল্পনা, ট্রাভেল সেক্টরে সকলের জন্য সহজ একটি মার্কেট প্লেস তৈরি করার বিভিন্ন দিক নিয়ে বিস্তারিত আলোচনা করেন ট্রাভেলিস্ট বাংলাদেশ এর হেড অফ মার্কেটিং আরাফাত ইসলাম (রূপক)।

এই আয়োজনে অংশগ্রহন করেন বন্দর নগরী চট্টগ্রামের শীর্ষস্থানীয় ট্রাভেল এন্ড ট্যুর বিজনেস প্রতিষ্ঠানের কর্ণধারবৃন্দ।

বাংলাদেশের পর্যটন শিল্পকে আরো বেশি আধুনিক, নিরাপদ ও সহজতর প্রচারণার জন্য বাংলাদেশের প্রথম ট্রাভেল বিজনেস প্ল্যাটফর্ম হিসেবে ট্রাভেলিস্ট বাংলাদেশ গুরুত্বপূর্ণ অবদান রাখবে বলে আশাবাদ ব্যাক্ত করেন উপস্থিত সকলে। আলোচনা শেষে আমন্ত্রিতদের সাথে প্রীতি নৈশভোজ ও গিফট বিতরণ করা হয়।

পর্যায়ক্রমে বাংলাদেশের পর্যটন প্রধান সকল জেলার সকল ট্রাভেল এন্ড ট্যুর বিজনেস অপারেটরদের এই প্ল্যাটফর্মের আওতায় আনা হবে বলে প্রত্যয় ব্যাক্ত করেন ট্রাভেলিস্ট বাংলাদেশের কর্মকর্তাবৃন্দ।

আরও পড়ুন