২৩ ফেব্রুয়ারি ২০২৪

নগরীতে নিখোঁজ স্কুল ছাত্রের সন্ধান মেলেনি দুই দিনেও

বাংলাধারা প্রতিবেদন »

নগরীতে নাসিরাবাদ হাউজিং সোসাইটিতে অবস্থিত সাউথ পয়েন্ট স্কুলের নবম শ্রেণির এক ছাত্র স্কুলের উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হয়েছে। নিখোঁজ শিক্ষার্থীর নাম- সাকিব সাহাবের (১৫)।

রবিবার (১৬ জুন) সকালে নিখোঁজ হলেও সোমবার বিকাল ৬ টায় এই প্রতিবেদন লেখার পর্যন্ত তার কোনও খোঁজ পাওয়া যায়নি। ছেলের খোঁজ না পেয়ে উদবেগ উৎকন্ঠায় দিন পার করছে।

নিখোঁজ ছাত্রের মামা ফজলুর রহমান বাংলাধারাকে জানান, প্রতিদিনের মতো রবিবার সকাল সাড়ে ৭টার দিকে বোনের সঙ্গে স্কুলে যায় সাকিব। সাকিব এবং তার বোন দু’জনই সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজে পড়ে। সাকিব নবম শ্রেণিতে, তার বোন দশম শ্রেণিতে পড়ে। তবে স্কুলের শ্রেণি কার্যক্রম শেষে অনেক খোঁজাখুঁজির পরেও তার সন্ধান মেলেনি।

তিনি আরও বলেন, ছোটবেলা থেকে সাকিব সৌদি আরবে ছিল। সেখান থেকে দেশে আসার পর এ বছরই তাকে সাউথ পয়েন্ট স্কুলে ভর্তি করানো হয়। এখানকার কোন কিছুই ঠিকমত চিনে না সে। নতুন বিধায় তার তেমন কোন বন্ধুও নেই। এ ঘটনায় পাঁচলাইশ থানায় নিখোঁজের ডায়েরি দায়ের করা হয়েছে।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম ভূঁইয়া বাংলাধারাকে জানান, সাউথ পয়েন্ট স্কুলের নবম শ্রেণির ছাত্র সাকিব নিখোঁজের ঘটনায় তার পরিবার রাতে থানায় জিডি করেছে। এ ঘটনায় আমরা স্কুল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছি। তাদের কাছ থেকে ওই সময়ের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। নিখোঁজ হওয়ার আগ মুহূর্তে সাকিবের গতিবিধি দেখে তাকে উদ্ধারে অভিযান চালানো হবে।

বাংলাধারা/এফএস/এমআর/টিএম

আরও পড়ুন

এ সম্পর্কিত আরও

সর্বশেষ