২৩ ফেব্রুয়ারি ২০২৪

নগরীতে ফেন্সিডিল ও গাঁজাসহ কাভার্ডভ্যানের চালক আটক

বাংলাধারা প্রতিবেদন »

নগরীর আকবরশাহ থানাধীন সেবা পেট্রোল পাম্প এলাকা থেকে ২৫৮ বোতল ফেন্সিডিল ও ৫০ গ্রাম গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)।

শুক্রবার ( ৩ মে ) দিাবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে তাকে আটক করা হয়। আটককৃত ব্যাক্তি হলো- চাঁদপুর জেলার – মুনসুর আহাম্মদের ছেলে মোঃ জামাল হোসেন (৩৪)। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ১ টি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বাংলাধারাকে বলেন, গোপন সংবাদে জানতে পারি মাদক ব্যবসায়ীরা কাভার্ডভ্যান করে বিপুল পরিমাণ ফেন্সিডিল নিয়ে কক্সবাজার হতে ঢাকার দিকে যাচ্ছে।

আমাদের একটি দল চট্টগ্রাম আকবরশাহ থানাধীন সেবা পেট্রোল পাম্প সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে। এ সময় আসামী গাড়ি থেকে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে তাকে আটক করা হয়।

তিনি বলেন, আসামীকে জিজ্ঞাসাবাদে কাভার্ডভ্যানের ভিতরে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ২৫৮ বোতল ফেন্সিডিল ও ৫০ গ্রাম গাঁজা পাওয়া যাই। জানা যায় গ্রেফতারকৃত আসামী মালামাল পরিবহনের আড়ালে সীমান্তবর্তী এলাকার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছ থেকে মাদকদ্রব্য কিনে কাভার্ডভ্যানের মাধ্যমে বিভিন্ন কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আকবরশাহ থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাধারা/এফএস/এমআর/এসবি

আরও পড়ুন

এ সম্পর্কিত আরও

সর্বশেষ