২৫ এপ্রিল ২০২৪

নতুন পররাষ্ট্র ও শিক্ষা মন্ত্রীকে সিইউজে’র অভিনন্দন

বন্দরনগরী চট্টগ্রামের কৃতিসন্তান বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও নবনির্বাচিত সংসদ সদস্য ড. হাছান মাহমুদকে পররাষ্ট্র মন্ত্রণালয় এবং নবনির্বাচিত সংসদ সদস্য ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে শিক্ষা মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ায় উষ্ণ অভিনন্দন জানিয়েছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন-সিইউজে।

সিইউজে সভাপতি তপন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম বিবৃতিতে বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে চট্টগ্রাম-৭ রাঙ্গুনিয়া থেকে নৌকা প্রতিকে ড. হাছান মাহমুদ এবং চট্টগ্রাম-৯ কোতোয়ালি থেকে মহিবুল হাসান চৌধুরী সংসদ সদস্য নির্বাচিত হন। ড. হাছান মাহমুদ তথ্যমন্ত্রী হিসেবে গত পাঁচবছর সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। অন্যদিকে চট্টলবীর সাবেক সিটি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর পুত্র ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল শিক্ষা উপমন্ত্রী হিসেবে সফলতার স্বাক্ষর রেখেছেন। পঞ্চমবারের মত নির্বাচিত প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আবারও চট্টগ্রামের এই দুই কৃতি রাজনীতিকের প্রতি আস্থা রাখায় কৃতজ্ঞতা জানিয়েছে সিইউজে।

‘বিগত পনেরো বছর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামী লীগ সরকার বাংলাদেশকে বিশ্ব দরবারে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছে।’

সরকারের এই উন্নয়ন যাত্রায় চট্টগ্রামের দুই কৃতি সন্তান ড. হাছান মাহমুদ ও ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল অনন্য ভূমিকা রাখবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন সিইউজে নেতৃবৃন্দ।

আরও পড়ুন