১৩ জুলাই ২০২৪

নৈতিকতার পুরস্কার পেলেন কুবির ৫ কর্মকর্তা

জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নের অংশ হিসেবে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পাঁচ কর্মকর্তাকে সম্মাননা প্রদান করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রশাসন। রবিবার (৩০ জুন) বিশ্ববিদ্যালয়ের ভার্চুয়াল ক্লাস রুমে বিশ্ববিদ্যালয়ের জাতীয় শুদ্ধাচার কৌশলের ফোকাল পয়েন্ট অধ্যাপক ড. মো: রশিদুল ইসলাম শেখের সভাপতিত্বে এই সম্মাননা প্রদান করা হয়।

দাফতরিক কাজে স্বচ্ছতা, দক্ষতা, জবাবদিহিতা, সততা, নৈতিকতা, সেবা প্রদানে দক্ষতা, আনুগত্য ও বিশ্বস্ততার জন্য বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব দপ্তরের উপ-পরিচালক মো. নাছির উদ্দিন, পরীক্ষা নিয়ন্ত্রক কার্যালয়ের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক আব্দুল্লাহ আল-মামুন, রেজিস্ট্রার দপ্তরের সহকারী রেজিস্ট্রার মো: মনিরুজ্জামান, সেকশন অফিসার নুসরাত আরমিন এই সম্মাননা পান। এছাড়া দপ্তর প্রধান হিসেবে এই সম্মাননা পান সহকারী রেজিস্ট্রার ও পিএস টু ভিসি (অতিরিক্ত দায়িত্ব) হোসাইন মোরশেদ ফরহাদ।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন বলেন, ‘সকলের সামগ্রিক অংশগ্রহণের কারণে আমরা বিশ্ববিদ্যালয়কে বিভিন্ন র‍্যাংকিয়ে দেখতে পাই। এই পুরস্কার মূলত কাজে প্রতিযোগিতা, দক্ষতা আনার জন্য দেয়া হচ্ছে। অনেকেই ভালো কাজ করে এগিয়ে নিয়ে যাচ্ছে প্রিয় কুমিল্লা বিশ্ববিদ্যালয়কে। কিন্তু সীমিত সংখ্যক পুরস্কার থাকায় সবাইকে দেয়া যাচ্ছে না। সবাই কাজ করে যান আপনাদের নামও এই তালিকায় দেখতে পাবেন।’

আরও পড়ুন