২৪ ফেব্রুয়ারি ২০২৪

পটিয়ায় পুকুরে ডুবে ভাই বোনের করুণ মৃত্যু

পটিয়া প্রতিনিধি »

পটিয়া উপজেলার ছনহরা ইউনিয়নের আলমদপাড়া এলাকায় পুকুরে ডুবে একই পরিবারের দুই ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যায় ছনহরা ইউনিয়নের ৫নং ওয়ার্ড আলমদারপাড়ায় এ ঘটনা ঘটে। তারা হলেন আলমদারপাড়া এলাকার মো. বেলালের মেয়ে হুজেফা বেগম (৫) ও ছেলে মোহাম্মদ (৪)। তাদের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় তাদের পরিবার ও আত্মীয় স্বজনের মাঝে শোকের ছায়া নেমে আসে।

তাদের পিতা-মাতার আহাজারিতে এলাকার আকাশ বাতাস ভারি হয়ে উঠে। রাতে তারাবির নামাজের পর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়। জানা যায়, ভাই-বোন দুইজনেই খেলা করতে ঘর থেকে বাহিরে যায়।

কিন্তু দীর্ঘক্ষণ পরও তারা ঘরের ফিরে না আসায় পরিবারের লোকজন আশপাশ ও তাদের পিতা বেলালের পানের দোকানেও খোঁজাখুজির পরও তাদের সন্ধান পাননি। পরে পাশ্ববর্তী একটি পুকুর থেকে তাদের লাশ ভেসে উঠে।

স্থানীয় সূত্রে জানা যায়, তারা পা কিংবা হাত মুখ ধোয়ার জন্য পুকুরে নামলে একজন পুকুরে পড়ে যায়। এ সময় অপরজন বড়বোন ভাইকে পুকুর থেকে উদ্ধার করতে নামলে সেও পানিতে ডুবে যায়। পুকুর থেকে পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।

বাংলাধারা/এফএস/এমআর/বি

আরও পড়ুন