২২ মে ২০২৪

পটিয়ায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ইভটিজিং এর অভিযোগ

পটিয়া প্রতিনিধি »

পটিয়া উপজেলার ধলঘাট ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক শুভ দের বিরুদ্ধে পটিয়া উপজেলা নির্বাহী অফিসারের কাছে ইভটিজিংয়ের অভিযোগ করেছে একই এলাকার এক ছাত্রী।

অভিযোগসুত্রে জানাযায়, গত শনিবার দুপুর ২ টার দিকে ভোটার হতে করনখাইন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যায় সে। ফেরার পথে করনখাইন এলকায় তাকে ইভটিজিং করা হয়। এ সময় প্রতিবাদ করায় তাকে চড়-থাপ্পড়ও দেয় শুভ।

জানাযায়, ছাত্রলীগ নেতা শুভ দে উপজেলার ধলঘাট ইউনিয়নের করনখাইন এলকার আশু দে’র ছেলে।

এব্যাপারে শুভ দের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে জানায়, একই এলাকার মানস চৌধুরীর মেয়ে সুনন্দা চৌধুরী (মম) এর সাথে দীর্ঘ ২ বছরের প্রেমের সম্পর্ক ছিল তার। সম্পর্ক থাকাকালীন বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় ঘুরতে যেত তারা। যার কিছু গুরুত্বপুর্ন ছবি ও মেসেজও আছে আমার কাছে।

তিনি বলেন, বছর খানেক আগে মেয়ের পরিবারের সদস্যরা তাদের প্রেমের সম্পর্কের কথা জেনে গেলে মা মেয়েকে বিভিন্নভাবে সম্পর্ক নষ্ট করে দিতে চাপ দেয় এবং মেয়েকে চট্টগ্রাম নগরীর এক আত্মীয়ের বাসায় পাঠিয়ে দেয়। তবুও গোপনে যোগাযোগ হত তাদের। গত ৭ মাস ধরে আস্তে আস্তে শুভ দের সাথে সকল যোগাযোগ বন্ধ করে দেয় সুনন্দা। গত শনিবার সুনন্দা গ্রামের বাড়িতে আসার পথে দেখা হয় শুভর সাথে। কথা কাটাকাটির এক পর্যায়ে সুনন্দাকে চড়-থাপ্পর মারে শুভ।

এ ব্যাপারে পটিয়া থানার এসআই মোহাম্মদ খালেদ বাংলাধারাকে জানান, এ সংক্রান্ত একটি অভিযোগ পাওয়া গেছে। সত্যতা যাচাইয়ে তদন্ত চলছে। এখনও বিস্তারিত কিছু বলা যাচ্ছেনা।

বাংলাধারা/এফএস/এমআর

আরও পড়ুন