২৩ ফেব্রুয়ারি ২০২৪

প্রেম’স কালেকশনের জমকালো ঈদ প্রদর্শনী

বাংলাধারা প্রতিবেদন »

আসন্ন ঈদকে ঘিরে নগরীর জিইসি মোড়ে অবস্থিত ইউনুস্কো সেন্টারের ষষ্ঠ তলায় প্রেম’স কালেকশনে আয়োজন করা হয়েছে জমকালো ঈদ প্রদর্শনী।

বুধবার (২২ মে) বিকাল ৪ টা থেকে অনুষ্ঠিত এ প্রদর্শনীতে অংশগ্রহণ করেন চিত্র নায়িকা অপু বিশ্বাস, ফেইসবুক সেলিব্রেটি সালমান মুক্তাদির, সৌভিক আহমেদ, তামিম মৃধা ও দেশের শেরা বেশ কয়েকজন মডেল।

পোশাকের মান ও ডিজাইনের নতুনত্বের জন্য প্রেম’স কালেকশন্স শুরু থেকেই আলাদা। এখানে ঈদের শাড়ি, লেহেঙ্গা, গাউন ও শেরওয়ানী, পাঞ্জাবি, ছোটদের জামা-কাপড়ের দারুণ সব কালেকশন ও এক্সক্লুসিভ ডিজাইন পাওয়া যাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রেম’স কালেকশনের ডিরেক্টর ও প্রধান ডিজাইনার প্রেম বম্বানি বলেন, চট্টগ্রামের ফ্যাশন সচেতনদের জন্য শোরুম করার ইচ্ছা আমার দীর্ঘদিনের। এখানকার অনেকেই ঢাকায় এবং বিদেশে গিয়ে আমার ডিজাইন করা পোশাক বেশি দামে ক্রয় করেন। এখন থেকে চট্টগ্রাম শহরে প্রেম’স কালেকশনের আউটলেটে পাবেন উপমহাদেশের এক্সক্লুসিভ সব ডিজাইনের পোশাক। গত ২৫ বছর যাবত আমি এ দেশের ফ্যাশনের সাথে জড়িত।

প্রদর্শনী উপলক্ষে অনুষ্ঠিত ফ্যাশন শোতে অংশ নেয়া জনপ্রিয় চিত্র নায়িকা অপু বিশ্বাস বলেন, প্রেম’স কালেকশনের শাড়ি, থ্রি-পিস, পাঞ্জাবীসহ অন্যান্য কাপড় মানে ও ডিজাইনে অনন্য। প্রেম’স কালেকশনের ঈদ প্রদর্শনীতে অংশ নিতে পেরে আমি খুব আনন্দিত।

উল্লেখ্য, গত বছর চট্টগ্রামের ইউনুস্কো সিটি সেন্টারের ষষ্ঠ তলায় উপমহাদেশের শীর্ষস্থানীয় অভিজাত ফ্যাশন হাউজ প্রেম’স কালেকশনসের শোরুমের উদ্বোধন হয়। ইতোমধ্যে প্রেম’স কালেকশনসের ডিজাইনার শাড়ি, থ্রি-পিস ও পাঞ্জাবী নগরীতে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে।

বাংলাধারা/এফএস/এমআর

আরও পড়ুন

এ সম্পর্কিত আরও

সর্বশেষ