২০ মে ২০২৪

বর্ণাঢ্য আয়োজনে শেষ হলো স্টার ফেয়ার ক্রিকেট লীগ

দিনভর বর্ণাঢ্য আয়োজন ও ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হলো স্টার ফেয়ার কালচারাল গ্রুমিং ইনস্টিটিউট আয়োজিত স্টার ফেয়ার ক্রিকেট লীগ-২০২৪। এতে চ্যাম্পিয়ন হয়েছে তানভীর হায়দারের টিম ইয়ং ব্লাস্টার এবং রানার্স আপ সজীব মির্জার টিম এমব্রেলা ওয়ারিয়র্স। সোমবার (১৩ মে) চাঁন্দগাও ফরচুন স্পোর্টস এরিনাতে খেলাটি অনুষ্ঠিত হয়।

‘মাদককে না বলি মাঠে এসে ক্রিকেট খেলি’— এই স্লোগানকে সামনে রেখে জাতীয় সংগীত এবং ‘চার ছক্কা হই হই’ গানের সাথে স্টার ফেয়ার মডেলদের নান্দনিক ডিস্প্লের মাধ্যমে ক্রিকেট ধারাভাষ্যকার সেলিম উদ্দিনের সঞ্চালনায় উদ্বোধন হয় স্টার ফেয়ার ক্রিকেট লীগ-২০২৪।

স্টার ফেয়ার কালচারাল গ্রুমিং ইনস্টিটিউট আয়োজিত স্টার ফেয়ার ক্রিকেট লীগ ২০২৪। পাওয়ার্ড বায় ওপেলিয়া, সার্বিক সহোযোগিতায়, এম.টি.এম.এল.ই.ডি ওয়ার্ল্ড এমব্রেলা, গো-টু গেইট, প্রাইম ডট কমিউনিকেশন, ফরচুন স্পোর্টস এরিনা, ওয়েডিং ফ্রেম। ফটোগ্রাফি পার্টনার, ফোকাস পয়েন্ট এবং ওয়েডিং ফ্যাশন ফটোগ্রাফি। মিডিয়া পার্টনার ক্লিক নিউজ , বাংলাধারা, চট্টলা টিভি।

প্রধান অতিথির বক্তব্যে জেলা শিল্পকলা একাডেমীর সাবেক সাধারণ সম্পাদক সম্মানিত প্রধান অতিথি সাইফুল আলম বাবু বলেন, খেলাধুলা এবং সংস্কৃতি একটা আরেকটার সাথে যুক্ত, মডেল এবং শিল্পীদের নিয়ে ভিন্নধর্মী আয়োজন, শরীরকে সুস্থ রাখার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটা ভূমিকা পালন করে এবং তাদের মনোবল আর শক্তিশালী হবে।’ এ আয়োজনের সাথে সম্পৃক্ত সবাইকে ধন্যবাদ জানান তিনি।

খেলা শেষে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন সম্মানিত প্রধান অতিথি।

ওপেলিয়া গ্রুপের সম্মানিত পরিচালক ও ডিজাইনার ওপেলিয়া চৌধুরী বলেন, স্টার ফেয়ারের সব আয়োজনগুলো দেখি। তাদের ভিন্নধর্মী এই আয়োজন শিল্পীদের আরো উৎসাহ উদ্দীপন্ন বাড়াবে, মডেলদের, শারীরিক গঠন ঠিক থাকবে মনমানসিকতা ঠিক থাকবে এবং মাদক থেকে দূরে থাকবে। খেলা শেষে ম্যান অব দ্যা ম্যাচ বিজয়ীদের হাতে অপেলিয়ার পক্ষ থেকে ট্রফি তুলে দেন ওপেলিয়া চৌধুরী। উপস্থিত ছিলেন ফরচুন স্পোর্টস এরিনার সম্মানিত পরিচালক সাইমন শাহাদাত। বেসরকারি কারা পরিদর্শক ইয়াছিন আরাফাত কচি।

এছাড়া উপস্থিত ছিলেন ইনফ্লুয়েঞ্জার সানজিদা ইসলাম সায়মা, মোহাম্মদ জিয়াউল ইসলাম সম্রাট।

খেলাটিতে অংশগ্রহণ করেন স্টার ফেয়ার মডেল এজেন্সি এবং গ্রুমিং ইনস্টিটিউটের উপদেষ্টা, মডেল, অভিনেতা, ফটোগ্রাফার মেকআপ আর্টিস্ট সহ আরো অনেক শিল্পী।

নেশা এবং খারাপ কাজ থেকে দূরে থাকার জন্য প্রায় বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে ফুটবল, ক্রিকেট এবং আয়োজন করে থাকেন। যাতে মডেলদের মানসিক বিকাশ প্রসারিত হয়।

স্টার ফেয়ার ক্রিকেট লিগ ২০২৪ এ তানভীর হায়দারের টিম ইয়ং ব্লাস্টার, আরিয়ান আহমদের টিম দেশি ডায়নামিক। সজীব মির্জার টিম আমব্রেলা ওয়ারিয়র্স অংশগ্রহণ করে।

অসাধারণ ক্রীড়াশৈলী ও দক্ষতা প্রদর্শন এর জন্য ম্যান অব দ্য ম্যাচ পেলেন,তানভীর হায়দারের টিম ইয়ং ব্লাস্টার এর ইশতিয়াক, আরিয়ান আহমদের টিম দেশি ডায়নামিকের আরিয়ান। সজীব মির্জার টিম এমব্রেলা ওয়ারিয়র্স’র নিয়াজ। স্টার ফেয়ার ক্রিকেট লীগ খেলার আয়োজক মডেল, অভিনেতা আরিয়েন আহমেদ এবং জুয়েল।

স্টার ফেয়ার ক্রিকেট লীগের আয়োজক আরিয়েন আহমেদ বলেন, আমরা যখন কোন ফ্যাশন শো বা কোন সাংস্কৃতিক অনুষ্ঠান করি তখন সবাইকে একসাথে করাটা অনেক কষ্টসাধ্য হয়ে যায়, এই মনোমুগ্ধকর ক্রিকেট খেলার আয়োজন দিয়ে সকল উপদেষ্টা শিল্পী ফটোগ্রাফার মেকআপ আর্টিস্ট অভিভাবক সহ সবাইকে এক করতে পেরেছি আমার কাছে এটাই সফলতা। পৃষ্ঠপোষকতা পেলে আরো বড় পরিসরে আরো সুন্দরভাবে আয়োজন করবো।

নান্দনিক ডিস্প্লের কোরিওগ্রাফি করেন মডেল নৃত্য শিল্পী চন্দ্রিকা। সার্বিক সহযোগিতায় তুষার, ইয়াছদান, আকাশ, প্রিন্স মুন্না, মাহিন, তানভীর রহমান নাইম।

আরও পড়ুন

এ সম্পর্কিত আরও

সর্বশেষ