২৩ ফেব্রুয়ারি ২০২৪

বায়েজিদে হত্যা মামলার রহস্য উম্মোচন, খুনি গ্রেফতার

বাংলাধারা প্রতিবেদন »

নগরীর আমিন জুট মিলের উত্তর গেইট সংলগ্ন মৃধাপাড়া হতে উদ্ধারকৃত অর্ধ-গলিত অজ্ঞাতনামা মহিলার লাশের পরিচয় উদঘাটনসহ হত্যাকারীকে গ্রেফতার করেছে বায়েজিদ বোস্তামী থানা পুলিশ।

মঙ্গলবার (১৯ মে) সন্ধ্যা ৬ টা ৪৫ মিনিটে ডবলমুরিং থানাধীন মুহুরি পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে অজ্ঞাতনামা অর্ধ-গলিত লাশের পরিচয় উদ্ঘাটন সহ হত্যাকারীকে গ্রেফতার করেন। অজ্ঞাতনামা অর্ধ-গলিত লাশের পরিচয় হল- রেবেকা সোলতানা মনি(২৫)। সে কক্সবাজার জেলার চকরিয়া থানার বদরুদ্দোজার বাড়ীর বদরুদ্দোজার মেয়ে। অপরদিকে, গ্রেফতারকৃতের নাম-  মোঃ নেজাম উদ্দিন (২৯)। সে চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া থানার আজিজ সওদাগরের বাড়ীর মৃত হাজী জালাল আহাম্মদের ছেলে।

উপ-পুলিশ কমিশনার (উত্তর) জনাব বিজয় বসাক বলেন, নেজাম উদ্দিন জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের সহিত জড়িত থাকার কথা স্বীকার করে এবং তার স্বীকারোক্তি মতে ভিকটিমের ব্যবহৃত মোবাইল সেট ও ভিকটিমের জামা-কাপড় আসামীর হেফাজত হতে উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে হত্যার কারণ সম্পর্কে নেজাম জানায়, পতিতালয়ে (ঘটনাস্থলে) পতিতা, খদ্দের মোঃ নেজাম উদ্দিন (২৯) ও দালালের মধ্যে যৌনকর্মের উপার্জিত টাকা-পয়সা নিয়ে ত্রিমুখী বিরোধের জের ধরে দালালের পরিকল্পনায় খদ্দের মোঃ নেজাম উদ্দিন (২৯) ভিকটিম রেবেকা সোলতানা মনি(২৫) কে দুই হাত দিয়ে গলা টিপে এবং গলায় ওড়না পেছিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে।

উল্লেখ্য, গত (১৩ মে) বায়েজিদ বোস্তামী থানাধীন আমিন জুট মিলের উত্তর গেইট সংলগ্ন মৃধাপাড়া হতে অজ্ঞাতনামা অর্ধ-গলিত একটি মহিলার লাশ উদ্ধার করে বায়েজিদ বোস্তামী থানা পুলিশ। লাশটি উদ্ধার পূর্বক বায়েজিদ বোস্তামী থানায় মামলা রুজু করা হয়।

বাংলাধারা/এফএস/এমআর/টিএম

আরও পড়ুন

এ সম্পর্কিত আরও

সর্বশেষ