২৫ মে ২০২৪

বিজয়ী হলে সন্দ্বীপের সেবক হয়ে থাকতে চান আনোয়ার

জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে সন্দ্বীপ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও বিশিষ্ট আওয়ামী লীগ নেতা এস এম আনোয়ার হোসেন বলেছেন, ‘আগামীকাল ভোট। আনারস প্রতীকের সমর্থনে সন্দীপের সকল শ্রমজীবী পেশাজীবী মানুষের মধ্যে উৎসব আনন্দ মেতে উঠেছে।

উপজেলার আপামর জনগণের সম্মতি, ভালোবাসা ও প্রেরণায় আমি উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করছি। আমার নির্বাচনী প্রতীক ‘আনারস’ নিয়ে আমি জনগণের ভালবাসার সাড়া দিয়েছি। আমার উপজেলার সকলেই তাদের মহামূল্যবান ভোটটি আমাকে দিয়ে জয় নিশ্চিত করবে, ইনশাআল্লাহ্।’

তিনি বলেন, যদি আমি জনগণের ভালোবাসায় নির্বাচিত হতে পারি, তাহলে আমার অধীনস্থ প্রত্যেকটি ইউনিয়নে দারিদ্র মোচন, শিক্ষার সু-ব্যবস্থা, অবহেলিত সড়ক, প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা, মাদক নিয়ন্ত্রণ, বাল্য বিয়ে প্রতিরোধ করবো; এই অঙ্গিকারে আমি জিরো টলারেন্স ভূমিকা রাখব।’

ভোটাররা সকল প্রার্থীকে বিবেচনা করে সন্দ্বীপ উপজেলা পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে স্বতঃস্ফূর্তভাবে ভোট প্রদান করে তাকে উপজেলা চেয়ারম্যান হিসেবে জয়যুক্ত করবেন বলেও আশাবাদ ব্যক্ত করেছেন। মঙ্গলবার বাংলাধারার সাথে একান্ত সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

প্রসঙ্গত, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে চট্টগ্রামের সন্দ্বীপ অনুষ্ঠিত হবে আগামীকাল ৮ মে। উক্ত নির্বাচনে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, মগধরা ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান, বিশিষ্ট দানবির ও রাজনীতিবিদ এস এম আনোয়ার হোসেন আনারস প্রতীক নিয়ে নির্বাচন করছেন। অপরদিকে কাপ পিরিচ প্রতীক নিয়ে সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাঈনউদ্দীন মিশন নির্বাচন করছেন।

এবার উপজেলা পরিষদ নির্বাচনে সন্দ্বীপে চেয়ারম্যান পদে লড়ছেন ৫ জন প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে অন্য কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন ওমর ফারুক এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন ২ জন প্রার্থী।

আরও পড়ুন

এ সম্পর্কিত আরও

সর্বশেষ