১৪ জুন ২০২৪

বিজিএমইএ বিশ্ববিদ্যালয়ের এডমিশন ফেয়ার শুরু ‌১ জুন

অনিবার্য কারণবশত বিজিএমইএ ভবনে চট্টগ্রাম বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন এন্ড টেকনোলজি (সিবিইউএফটি) কর্তৃক আয়োজিত এডমিশন ফেয়ারের তারিখ পরিবর্তন করা হয়েছে। ২৮ মে (মঙ্গলবার)-এর পরিবর্তে আগামী ১, ২ ও ৩ জুন যথাক্রমে শনি, রবি ও সোমবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সিবিইউএফটি’তে তিন দিনব্যাপী এই এডমিশন ফেয়ার চলবে। এ মেলায় থাকছে ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্য পরিবেশনা ও অত্র বিশ্ববিদ্যালয়ের নানমুখী কার্যক্রমের প্রদর্শনীসহ বিভাগ ভিত্তিক স্টল।

দেশের প্রধানতম রপ্তানি খাত তৈরি পোশাক ও বস্ত্র শিল্পের সমৃদ্ধি ও সম্ভাবনাকে আরো বিকশিত করার লক্ষ্যে এ শিল্পের ইতিহাস, ঐতিহ্য এবং চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ নিয়ে মেলায় থাকবে আকর্ষণীয় ভিডিও পরিবেশনা।

আগামী ১ জুন শনিবার সকাল ১০টায় বিজিএমইএ’র প্রাক্তন প্রথম সহ-সভাপতি ও সিবিইউএফটি বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান নাসির উদ্দিন চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিন দিনব্যাপী এই এডমিশন ফেয়ার এর শুভ উদ্বোধন করবেন।

মেলায় শিক্ষার্থীদের জন্য স্পট এডমিশনের ক্ষেত্রে থাকছে আকর্ষণীয় স্কলারশিপ ও বিশেষ Waiver ব্যবস্থা। আগ্রহী সকল শিক্ষার্থী ও অভিবাবকগনকে পরিবর্তিত নতুন সময়সূচী অনুযায়ী উক্ত মেলা পরিদর্শন করার জন্য বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. ওবায়দুল করিম ও ট্রেজারার প্রফেসর প্রদীপ চক্রবর্ত্তী অনুরোধ জানিয়েছেন।

আরও পড়ুন