১৪ জুন ২০২৪

বিয়ে করেছেন ফারিয়া শাহরিন

বিয়ে করেছেন ছোটপর্দার অভিনেত্রী ফারিয়া শাহরিন। জীবনের নতুন ইনিংস শুরুর খবর সামাজিক মাধ্যমে অভিনেত্রী নিজেই দিয়েছেন।

নিজের ফেসবুকে একটি ছবি প্রকাশ করে বিয়ের খবরটি দিয়েছেন ফারিয়া। তার ওই পোষ্ট বলে দিচ্ছে গতকাল বৃহস্পতিবার শুভকাজটি সম্পন্ন হয়েছে তার। সেখানে লিখেছেন, ‘সবার দোয়া চাই।’ খবরটি শুনে নেটিজেনরা মৌমাছির মতো ভিড় করেছেন তার পোস্টে। সহকর্মী অনুরাগীরা জানিয়েছেন অভিনন্দন।

ফারিয়ার বিয়েটি ঘরোয়াভাবে হয়েছে। ওই পোস্টে তার একটি মন্তব্যের মাধ্যমে জানা গেছে তা। এক নেটাগরিক অভিযোগের সুরে লিখেছেন, ‘দাওয়াত পাই নাই।’ এর উত্তরে অভিনেত্রী জানিয়েছেন, ঘরোয়াভাবে কাবিন হয়েছে তার। তবে স্বামীর নাম পরিচয় ও পেশা কিছুই জানাননি ফারিয়া।

এদিকে হঠাৎ বিয়ের খবর দেওয়ায় নেটাগরিকদের দুই-একজন আবার সন্দেহ পোষণ করেছেন। তাদের একজন লিখেছেন, ‘সত্যি সত্যি নাকি নাটকে?’ সেসবের কোনো উত্তর দেননি অভিনেত্রী।

এর আগে ২০২১ সালের ১৯ ফেব্রুয়ারি ফারিয়া বাগদান সেরেছিলেন তার দীর্ঘদিনের প্রেমিক মাহফুজ রায়ানের সঙ্গে। রায়ান একটি কুরিয়ার সার্ভিসে কর্মরত বলে জানা গিয়েছিল।

লম্বা সময় ধরে ছোটপর্দায় নিজের অভিনয় ও সৌন্দর্যের দ্যুতি ছড়াচ্ছেন ফারিয়া। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকটি তার ক্যারিয়ারের অন্যতম একটি কাজ। এখানে তিনি অভিনয় করেছেন ‘অন্তরা’ চরিত্রে। নাটকটিতে অভিনয় করে ভীষণ সাড়া পেয়েছিলেন তিনি।

আরও পড়ুন