২৫ মে ২০২৪

মিরসরাইয়ে বাসের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

মিরসরাইয়ে

মিরসরাইয়ে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মো. সাইফুল ইসলাম (৪০) নামের এক কুরআনে হাফেজ নিহত হয়েছেন। এঘটনায় মো. শহিদ নামে ব্যাটারিচালিত অটোরিকশার এক চালক আহত হয়েছেন।

শুক্রবার (৯ মে) উপজেলার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের খইয়াছড়া ইউনিয়নের নয়দুয়ারিয়া এলাকায় একটি জোনাকি পরিবহন বাসের ধাক্কায় তিনি ঘটনাস্থলে মারা যান।

নিহত হাফেজ সাইফুল ইসলাম সাহেরখালী ইউনিয়নের পূর্ব সাহেরখালী গ্রামের মো. নুর আহমদের ছেলে। তিনি খইয়াছড়া ইউনিয়নের মসজিদিয়া গ্রামের চৌধুরী পাড়া জামে মসজিদের মুয়াজ্জিনের দায়িত্বে ছিলেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল আনুমানিক ১০টার দিকে মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে জোনাকি পরিবহনের একটি বাস সামনে থাকা মোটরসাইকেল ও ব্যাটারিচালিত অটোরিক্সাকে পেছন থেকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে মারা যান। অটোরিক্সা চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

কুমিরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মো. আলমগীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে বাসের ধাক্কায় নিহত মোটরসাইকেল আরোহীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ঘাতক বাসটি থানা হেফাজতে রাখা হয়েছে। বাস চালক পালিয়েছেন।

আরও পড়ুন