১৪ জুন ২০২৪

মেসির গোলের পরও ইন্টার মায়ামির হার

ভ্যাঙ্কুভারের বিপক্ষে খেলতে কানাডা সফরে যাননি লিওনেল মেসি। আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকাকে সেই ম্যাচে বিশ্রাম দিয়েছিলেন ইন্টার মিয়ামি কোচ জেরার্ডো মার্টিনো। তবে এক ম্যাচ পরই দলে ফেরেন মেসি।

বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের সকার লিগ ফুটবলের (এমএলএস) মৌসুমের নিয়মিত খেলায় আটলান্টা ইউনাইটেড এফসির মু্খোমুখি হয় মিয়ামি। এই ম্যাচে শুরু থেকেই মাঠে ছিলেন মেসি।

কিন্তু মেসির ফেরার দিনে বড় ব্যবধানে হেরে গেছে ইন্টার মিয়ামি। এই ম্যাচে আটলান্টার কাছে ৩-১ ব্যবধানে হেরেছে মেসির মিয়ামি। টানা ১০ ম্যাচে অপরাজিত থাকার পর এই প্রথম হারের স্বাদ পেল মিয়ামি। দলের হয়ে একমাত্র অবশ্য মেসিই করেন।

ভ্যাঙ্কুভারের বিপক্ষে বিশ্রামে ছিলেন লুইস সুয়ারেজ ও সার্জিও বুস্কেটসও। এই ম্যাচে তারাও একাদশে ফিরেছিলেন। তবে দলের জন্য কোনো কিছুই করতে পারেননি।

আটলান্টার হয়ে এই ম্যাচে জোড়া গোল করেন সাবা লভজানিৎজে। ৪৪ ও ৫৯ মিনিটে গোল করেন তিনি। আর ৭৩ মিনিটে গোল করেন জামাল থিয়ারে। অপরদিকে মিয়ামির হয়ে মেসির গোলটি হয় ৬২ মিনিটে।

এই ম্যাচে বল দখলে দাপট দেখায় মিয়ামি। তবে লক্ষ্যে শট নেওয়ার ক্ষেত্রে এগিয়ে ছিল আটলান্টা। ম্যাচের চতুর্থ মিনিটে অবশ্য দারুণ একটি সুযোগ পেয়েছিলেন মেসি। কিন্তু ৮ বারের ব্যালন ডি’অর জয়ী তারকার করা হেড ক্রসবারের উপর দিয়ে চলে যায়। শেষ পর্যন্ত হার নিয়েই মাঠ ছাড়ে মিয়ামি।

আরও পড়ুন