২০ মে ২০২৪

মেসি-সুয়ারেজের পর এবার মিয়ামিতে যাচ্ছেন ডি মারিয়া!

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনাকে শিরোপা জেতানোর পর ক্লাব ক্যারিয়ারের নিজের ঠিকানা বদলেছেন লিওনেল মেসি। ইউরোপ ছেড়ে আলবিসেলেস্তে অধিনায়ক পাড়ি জমিয়েছেন যুক্তরাষ্ট্রে। মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দিয়েছেন তিনি। ফুটবল জাদুকরের পর একে একে ক্লাবটিতে যোগ দিয়েছেন তারই সাবেক বার্সেলোনা সতীর্থ জর্দি আলবা, সার্জিও বুস্কেটস, লুইস সুয়ারেজ। এবার মেসির আরও এক সতীর্থ মিয়ামিতে যোগ দিচ্ছেন বলে খবর আন্তর্জাতিক গণমাধ্যমে।

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখা অ্যাঞ্জেল ডি মারিয়া এবার মিয়ামিতে যোগ দিচ্ছেন বলে গুঞ্জণ ওঠেছে। চলতি মৌসুমে আলবিসেলেস্তে এই তারকা খেলছেন নিজের শৈশবের ক্লাব বেনফিকায়। তবে ক্লাবটির সঙ্গে তাঁর চুক্তির মেয়াদ শেষ হচ্ছে চলতি মৌসুমেই।

বেনফিকার সঙ্গে ডি মারিয়া আর চুক্তির মেয়াদ বাড়াবেন না বলেই জানা গেছে। ফলে আসন্ন মৌসুমে আর্জেন্টাইন এই তারকা কোন ক্লাবের হয়ে খেলবেন তা এখনো নিশ্চিত নয়। এরই মধ্যে আর্জেন্টাইন সংবাদমাধ্যম মুন্দো আলবিসেলেস্তে জানিয়েছে, বেনফিকা থেকে মিয়ামিতেই যোগ দিতে চলেছেন ডি মারিয়া।

ইতোমধ্যে ডি মারিয়ার সঙ্গে মিয়ামির আলোচনা চলছে বলেও জানিয়েছে মুন্দো আলবিসেলেস্তে। তবে শেষ পর্যন্ত নিজের জাতীয় দলের সতীর্থের সঙ্গে একই ক্লাবে তিনি যোগ দিতে পারবেন কি না তা হ্যতো জানা যাবে আর কিছুদিন পরই।

আরও পড়ুন

এ সম্পর্কিত আরও

সর্বশেষ