২০ জুন ২০২৪

মোবাইল চার্জে দিয়ে ঘুম, বিস্ফোরণে শিশুর মৃত্যু

বাংলাধারা ডেস্ক »

হবিগঞ্জ উপজেলার পুটিজুরী ইউনিয়নের চকগাঁওয়ে বাহুবলে মোবাইল ফোন চার্জ করতে গিয়ে বিস্ফোরণে সাজু মিয়া (১২) নামে এক কিশোর নিহত হয়েছে। বুধবার (১২ জুন) বেলা ২টার দিকে এ ঘটনা ঘটে। সাজু ওই গ্রামের জালাল মিয়ার ছেলে।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী বলেন, সাজু তার ব্যবহৃত মোবাইল ফোনটি চার্জে লাগিয়ে হেড ফোন দিয়ে গান শুনতে শুনতে ঘুমিয়ে যায়। মোবাইল ফোনটি বিস্ফোরিত হওয়ার কারণে তার বুকের বাম পার্শ্বে ঝলসে গেছে। সেটি কি মোবাইল ছিল জানা যায়নি। তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। তবে ফোনটির আনুমানিক দাম দেড় হাজার টাকা হবে। বিকেলে ময়নাতদন্ত ছাড়াই সাজুর মরদেহ দাফন করা হয়েছে বলেও জানান ওসি মাসুক।

নিহতের ভাই সজীব জানান, মোবাইল চার্জ দিয়ে ঘুমাতে যায় সুমন। এ সময় ঘরের লাইট বন্ধ করতে অন্য একটি সুইচ চাপ দিলে বিকট শব্দে মোবাইল ফোনটি বিস্ফোরিত হয়। এতে পুরো ঘরে আগুন ধরে আসবাবপত্র ও কাপড়-চোপড়সহ সপ্নীল মজুমদারের শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়ে যায়। স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে আধুনিক ফেনী সদর হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

বাংলাধারা/এফএস/এমআর/এসবি

আরও পড়ুন