১৪ জুন ২০২৪

রাউজানে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নারীর মৃত্যু, আহত ৩

চট্টগ্রাম-কাপ্তাই সড়কে ইটবোঝাই ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আহত এক নারীর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন বাবা-মেয়ে ও অটোরিকশা চালক।

মঙ্গলবার (২১ মে) রাত ৮টার দিকে চট্টগ্রাম নগরীর সার্জিস্কোপ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত রুজি আক্তার (৩৮) রাউজান উপজেলার উরকিরচর ইউনিয়নের ৬ নম্বর সওদাগর পাড়া গ্রামের রুহুল আমিন প্রকাশ আব্দুর শুক্কুরের স্ত্রী।

স্থানীয় ইউপি সদস্য জানে আলম বলেন, মঙ্গলবার বেলা ২টার দিকে নিহতের স্বামী রুহুল আমিনসহ মেয়ে রিনা আক্তারকে (১৮) নিয়ে পথেরহাটস্থ পাইওনিয়ার হাসপাতালে চিকিৎসা (ড্রেসিং) নিতে সিএনজি চালিত অটোরিকশা করে যাওয়ার সময় নগরমুখী বেপরোয়া গতির একটি ইটবোঝাই ট্রাক (ফেনী-ড-১১-০২২৪) তাদের বহনকারী অটোরিকশাকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এই ঘটনায় চালকসহ তারা তিনজন আহত হন। স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে প্রথমে পথেরহাটস্থ পাইওনিয়ার হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান হতে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখান রুজি আক্তারের অবস্থা বেগতিক হতে উন্নত চিকিৎসার জন্য সার্জস্কোপ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এই ঘটনায় আহত নিহতের স্বামী রুহুল আমিন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে ফিরলেও নিহতের মেয়ে রিনা আক্তার ও অটোরিকশা চালক আমির হোসেন চিকিৎসাধীন রয়েছেন। আহত চালকের বাড়ি রাঙ্গুনিয়া পৌরসভার আদিলপুর গ্রামে।

রাউজান থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশা জব্দ করে।

আরও পড়ুন