২৪ ফেব্রুয়ারি ২০২৪

রাঙামাটির কাপ্তাই হ্রদ থেকে পাহাড়ি যুবকের লাশ উদ্ধার

রাঙামাটি প্রতিনিধি »

রাঙামাটির কাপ্তাই হ্রদের পানিতে ডুবে এক পাহাড়ি যুবকের মৃত্যু হয়েছে। রোববার (১৬জুন) বেলা পৌনে এগারোটার সময় শহরের রিজার্ভ বাজারস্থ জেটি ঘাট এলাকায় হ্রদের পানিতে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে রাঙামাটি কোতয়ালী থানা পুলিশ।

কাপ্তাই হ্রদের ওপারের প্রত্যন্ত পাহাড়ি গ্রামের বাসিন্দা উপজাতীয় যুবকটির একটি পা নৌকায় আটকানো এবং পরনে জিন্সের প্যান্ট ও গায়ে লাল টি শার্ট পড়া এবং পকেটে একটি মোবাইল ফোন পাওয়া গেছে।

রাঙামাটি পৌরসভাধীন সংশ্লিষ্ট্য এলাকার কাউন্সিলর হেলাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, স্থানীয় বাসিন্দাদের মাধ্যমে খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসে যুবকটিকে পানিতে ভাসতে দেখে কোতয়ালী থানার অফিসার ইনচার্জকে খবর দিলে তারা এসে পানি থেকে লাশটি উদ্ধার করে ডাঙ্গায় তোলে। তিনি জানান, প্রাথমিকভাবে দেখে এই যুবক এখানকার বাসিন্দা নয় বলে ধারণা করছি আমি। সে হয়তো বাজার করতে নৌকাযোগে এখানে এসেছিলো।

এদিকে রাঙামাটি কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মীর জাহেদুল হক রনি জানিয়েছেন, আমরা যুবকটিকে উদ্ধার করেছি। প্রাথমিক সুরতহাল শেষে লাশ ময়না তদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নিবো।

এদিকে, স্থানীয় বেশ কয়েকজন বাসিন্দা জানিয়েছেন, সকাল সাড়ে নয়টার দিকে এই যুবকটি রিজার্ভ বাজারের মহসিন কলোনী ও তৈয়বিয়া পাহাড় এলাকায় এসে তার একটি ছোট্ট কাঠের নৌকা বিক্রি করবে বলে স্থানীয় বাসিন্তাদের জানায়। যুবকটি অপরিচিত এবং নৌকাটি ছোট হওয়ায় তার নৌকাটি কেউ কিনে নি। বেলা সাড়ে দশটার সময় যুবকটিকে হঠাৎ করেই নৌকায় পা আটকানো অবস্থায় হ্রদের পানিতে ভাসতে দেখে স্থানীয়রা আতঁকে উঠে স্থানীয় কাউন্সিলরকে খবর দেয়। কি কারনে তার মৃত্যু হয়েছে সেটি ময়না তদন্তের পর জানা যাবে বলেও জানিয়েছে পুলিশ।

বাংলাধারা/এফএস/এমআর

আরও পড়ুন