২৪ ফেব্রুয়ারি ২০২৪

রোনালদোর দলের কাছে ৬ গোল হজম করল মেসিরা

খুব সম্ভবত শেষবারের মতো মেসি-রোনালদো দ্বৈরথ দেখার জন্য মুখিয়ে ছিলেন ভক্তরা। তবে রোনালদোর ইনজুরি ভেস্তে দিয়েছে সব উন্মাদনা। ইন্টার মায়ামি ও আল নাসরের প্রীতি ম্যাচ তাই শুধুই হয়ে উঠেছিল অন্য সাধারণ একটি ম্যাচের মতো। রোনালদো না থাকায় মেসিকেও রাখা হয়নি প্রথম একাদশে। মেসি-রোনালদোবিহীন এই ম্যাচে মায়ামিকে ৬-০ গোলে বিধ্বস্ত করেছে আল নাসর।

সৌদির কিংডম অ্যারেনাতে শুরু থেকেই মায়ামিকে চেপে ধরেছিল নাসর। মায়ামি রক্ষণভাগকে নিয়ে রীতিমত ছেলেখেলা করেছেন নাসরের ফরোয়ার্ডরা। ৩ মিনিটেই দলকে এগিয়ে দেন ওটাভিও। ১০ মিনিটের মাথায় ব্যবধান বাড়ান টালিস্কা। দুই মিনিট পর দলকে ৩-০ গোলের লিড এনে দেন লাপোর্তা। প্রথমার্ধে আর কোনও গোল না হওয়ায় বড় লিড নিয়েই মাঠ ছাড়ে আল নাসর। অন্যদিকে বলতে গেলে তেমন কোনও সুযোগই তৈরি করতে পারেনি মায়ামি।

দ্বিতীয়ার্ধেও ছিল নাসরের দাপট। ৫১ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন টালিস্কা। ৬৮ মিনিটে মারানের গোলে ৫-০ ব্যবধানের লিড নেয় নাসর। মায়ামিকে আরও লজ্জায় ডুবিয়ে ৭৩ মিনিটে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন টালিস্কা।

৮৩ মিনিটে বদলি হিসাবে মাঠে নামেন মেসি। তবে শেষের দিকে নেমে তেমন কিছু করতে পারেননি তিনি। শেষ পর্যন্ত ৬-০ গোলের বিশাল হার নিয়েই সৌদি সফর শেষ করলেন মেসিরা।

আরও পড়ুন