১৫ জুলাই ২০২৪

লিচু খেতে গিয়ে স্কুলছাত্রী ধর্ষিত: আটক ২

বাংলাধারা ডেস্ক »

দিনাজপুরের বীরগঞ্জে বাগানে লিচু খেতে গিয়ে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রী সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ২ জনকে আটক করেছে বীরগঞ্জ থানা পুলিশ। শুক্রবার ( ৩১ মে) এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন বীরগঞ্জ উপজেলার প্রসাদপাড়া গ্রামের রফিক খাঁর ছেলে খলিল খাঁ (২৩) ও খানসামা উপজেলার শুলশুলি গ্রামের কমল দেবনাথের ছেলে রণজিৎ দেবনাথ (৩০)।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিলা পারভীন স্থানীয় লোকজনের বরাত দিয়ে জানান, দুপুরে উপজেলার শতগ্রাম ইউনিয়নের রাঙ্গালীপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা গোপাল মাস্টারের লিচুবাগানে লিচু খেতে যায় ছাত্রীটি। এ সময় তাকে একা পেয়ে ধর্ষণ করে বাগানের দুই পাহারাদার খলিল ও রণজিৎ দেবনাথ। ছাত্রীটি বাগান থেকে কাঁদতে কাঁদতে বেরিয়ে যাওয়ার সময় আশেপাশের লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় দেখে জিজ্ঞাসাবাদ করে। এ সময় ওই ছাত্রীর অভিযোগ পেয়ে এলাকাবাসী দুই পাহারাদারকে আটক করে এবং পুলিশকে খবর দেয়।

তিনি আর ও বলেন, ওই ছাত্রীর বাবা-মা দুজনই ঢাকায় কাজ করেন। ছাত্রীটি ফুফুর বাড়িতে থাকে। আটক খলিল ও রণজিৎ দেবনাথ প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছেন। ধর্ষণের শিকার শিশুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বাংলাধারা/এফএস/এমআর/এসবি

আরও পড়ুন