২০ মে ২০২৪

শাকিব খানও ১০ কাঠার প্লট বরাদ্দ পেয়েছেন

আরিফিন শুভর ১০ কাঠা প্লট বরাদ্দ পাওয়া পর এবার জানা গেল, ঢাকাই সিনেমার আরেক শীর্ষ নায়ক শাকিব খানও সমপরিমাণ প্লট বরাদ্দ পেয়েছেন। এমন আরও অনেক তারকাই পেয়েছেন বরাদ্দ।

জানা গেছে, ২০০৯ সালের ১৭ই সেপ্টেম্বর নায়ক শাকিব খান রানা শিল্পী, সাহিত্যিক, ক্রীড়াবিদ ক্যাটাগরিতে লটারিতে ১০ কাঠা আয়তনের প্লট বরাদ্দ পান।

প্লটের বিপরীতে পুরো কিস্তির ৩০ লাখ টাকা পরিশোধ করেছেন তিনি। ২০০৯ সালের আবেদন হলেও শাকিব ২০১৮ সালে এই বরাদ্দ বুঝে নেওয়ার আবেদন করেন শাকিব। সে সময় রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) শাকিব খানের কাছে স্ত্রীর নাম, পিতার নাম ও মাতার নাম যুক্ত যেকোনো ডকুমেন্ট চায়।

২০১৮ সালে শাকিব খান আগে যে অবস্থায় আছে ওই অবস্থায় প্লটের দখল নিতে রাজউকে আবেদন করেন। এরপর ২৮শে মার্চ রেজিস্ট্রি ডাকযোগে শাকিব খান রানাকে স্ত্রীর তথ্য জমা দেওয়ার অনুরোধ করেন রাজউকের সহকারী পরিচালক (এস্টেট-৩) মো. আলম।

ওই চিঠিতে সহকারি পরিচালক শাকিব খানকে জানান, আপনার আবেদনের প্রেক্ষিত্রে অত্র নথির তথ্য হালনাগাদ করতে আপনার ও আপনার স্ত্রীর জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি এবং আপনার স্ত্রীর জন্ম নিবন্ধন/এসএসসি পাশের সনদপত্রের সত্যায়িত কপি/কাবিননামার কপি উপ- পরিচালক (এস্টেট ও ভূমি-৩), রাজউক, ঢাকা এর বরাবরে দাখিল করার জন্য অনুরোধ করা হলো। অন্যথায় আপনার আবেদনের বিষয়টি নিষ্পত্তি করা সম্ভব হচ্ছে না।

চিঠি পেয়ে শাকিব খান ওই বছরের ১লা এপ্রিল তার জাতীয় পরিচয়পত্রের কপি এবং স্ত্রী অপু বিশ্বাসের সঙ্গে তার বিচ্ছেদের নোটিশ পাঠান।

বর্তমানে ওমরাহ হজ পালনের জন্য সৌদি আরবে অবস্থান করছেন শাকিব খান। মঙ্গলবার (০২ জানুয়ারি) দুপুরের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মক্কা নগরীর উদ্দেশে ঢাকা ছাড়েন তিনি। এর আগে একাধিকবার ওমরাহ পালন করেছেন শাকিব খান।

ওমরাহ থেকে ফিরেই শাকিব তার অভিনীত প্রথম সর্ব ভারতীয় সিনেমা ‘দরদ’র ডাবিংয়ে অংশ নিতে ভারত যাবেন। সেখান থেকে ফিরে ‘রাজকুমার’র শুটিং করবেন। ইতোমধ্যে সিনেমাটির বাংলাদেশের অংশের শুটিং অনেকটাই শেষ। জানুয়ারির শেষে বাকি অংশের শুটিং হবে যুক্তরাষ্ট্রে।

এদিকে, বর্তমানে ‘রাজকুমার’র শুটিং করছেন শাকিব খান। আগামী রোজার ঈদে সিনেমাটি মুক্তির কথা আছে। আর অনন্য মামুনের পরিচালনায় ‘দরদ’ মুক্তির কথা আছে ফেব্রুয়ারিতে। এছাড়া শাকিবের অ্যাকশন ধাঁচের আরেক সিনেমা ‘তুফান’র কাজ শুরু হবে মার্চ থেকে। যেটি আগামী কোরবানির ঈদে মুক্তি পাবে। এটি পরিচালনা করছেন রায়হান রাফী।

আরও পড়ুন

এ সম্পর্কিত আরও

সর্বশেষ