২৬ মে ২০২৪

শ্বশুর-জামাই-সম্বন্ধী মিলে ইয়াবা ব্যবসা

বাংলাধারা প্রতিবেদন »

নগরীর রেলস্টেশন এলাকা থেকে ইয়াবা পাচারের অভিযোগে দুই ব্যক্তিকে আটক করে কোতোয়ালী থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১৯৬৫ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

রোববার (১৬জুন) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, কক্সবাজার জেলার টেকনাফ থানার নিলা পূব পাড়া আক্তার হোসেনের বাড়ীর মৃত উলা মিয়ার ছেলে মোঃ ইউসুফ প্রকাশ ইউসুফ জালাল (৫০) ও চট্টগ্রামের লোহাগাড়া থানার সমদ আলী মুন্সির বাড়ীর মোহাম্মদ ইউনুসের ছেলে  মোঃ আব্দুর রহিম রাজু প্রকাশ বামাইয়া রাজু (৩০)। তারা দুজন সম্পর্কে শ্বশুর-জামাই বলে জানিয়েছে পুলিশ।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, ইউসুফ জালাল আর আব্দুর রহিম রাজু সম্পর্কে শ্বশুর-জামাই। ইউসুফ জালালকে ১৯৬৫ পিস ইয়াবাসহ রেলস্টেশন এলাকা থেকে আটক করার পর তার দেয়া তথ্য মতে আব্দুর রহিম রাজুকে হালিশহর এলাকা থেকে আটক করা হয়।

ওসি মহসিন বলেন, শ্বশুর ট্রলারে চাকুরি করেন আর জামাই সিএনজি চালান। জামাই আব্দুর রহিমের জন্য ইয়াবা পাঠায় রহিমেরই বউয়ের ভাই এনজিওকর্মী আয়াছ। আর তার বাহক হিসেবে পাঠানো হয় শ্বশুর ইউসুফ কে। সঠিকভাবে পৌঁছানোর জন্য ২০ হাজার টাকাও দেওয়া হয় তাকে। কিন্তু পাচারের আগেই গ্রেফতার করা হয়েছে শ্বশুর – জামাই দুজনকেই।

বাংলাধারা/এফএস/এমআর

আরও পড়ুন