২০ মে ২০২৪

সন্দ্বীপে মধ্যরাতে আগুনে পুড়ে ছাই ৪ দোকান

সন্দ্বীপ উপজেলার কালাপানিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডে দ্বীপের দ্বিতীয় বৃহত্তর নতুন বাজার আকবর হাটে গভীর রাতে ভয়াবহ অগ্নিকাণ্ডে চার দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

সোমবার দিবগত রাত আড়াইটার দিকে এ আগুনের ঘটনা ঘটে। পরে ৯৯৯ থেকে দ্রুত খবর পেয়ে রাত ৩ টা ফায়ার সার্ভিস এসে রাত ৪টা নাগাদ আগুন সম্পন্ন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিসের সূত্র মতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে জানা গেছে। আগুনে শাহাদাতের ভাঙারির দোকান, হানিফের ফার্মেসি, মাখন শীলের সেলুন, বেলালের স্টেশনারি দোকান পুরে ছাই হয়ে যায়। এতে আনুমানিক সাড়ে দশ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয় বলে জানায় ফায়ার সার্ভিস।

নতুন বাজার আকবরহাট ব্যবসা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আহমেদ রুবেল বলেন, আগুন লাগার খবর শোনার সাথে সাথে ঘঠনাস্থলে আমি পরিদর্শন করছি। ক্ষতিগ্রস্তদের পরিবারের সাথে কথা বলে এমপি, উপজেলা চেয়ারম্যান ও ইউএনও’কে বিষয়টি অবহিত করেছি।

সন্দ্বীপ ফায়ার সার্ভিসের সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার কিরিটি রঞ্জন বড়ুয়া বলেন, গতকাল দিবাগত রাত ২টা ৪০ মিনিটে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে রাত ৪টা ১০ মিনিটে সম্পূর্ণ আগুন নিয়ন্ত্রণে আনি। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে দশ লক্ষ টাকার মত ক্ষয়ক্ষতি হয়েছে।

আরও পড়ুন

এ সম্পর্কিত আরও

সর্বশেষ