১৩ এপ্রিল ২০২৪

‘সাংবাদিকদের এই সম্মিলন ভ্রাতৃত্ববোধ আরও জোরদার করবে’

ঝমকালো আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হলো চট্টগ্রামের বোয়ালখালী প্রেসক্লাবের প্রীতি সম্মিলন ও বার্ষিক ফ্যামেলি ট্যুর।

রোববার (৩ মার্চ) রাতে পর্যটন নগরী কক্সবাজারে একটি দৃষ্টিনন্দন হোটেল মিলনায়তনে দিনব্যাপি অনুষ্ঠানে প্রেসক্লাবের সদস্যবৃন্দ এবং তাদের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করে।

এ উপলক্ষে আয়োজিত উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠানে রাতের খাবার শেষে আলোচনা সভা ও আকর্ষণীয় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও বোয়ালখালী পৌর মেয়র মো জহুরুল ইসলাম জহুর।

এসময় তিনি বলেন, সাধারণ মানুষের সাথে সংশ্লিষ্ট থেকে জনপ্রতিনিধিদের উন্নয়ন কর্মকান্ডের তথ্য সংগ্রহ করে গণমাধ্যমে তুলে ধরা সাংবাদিকদের দায়িত্ব। এলাকার সংকট ও সম্ভাবনা নিয়েও তাদের কাজ করতে হবে। তিনি প্রেস ক্লাবের আনন্দময় আয়োজনের প্রশংসা করে বলেন, সাংবাদিকদের এই সম্মিলন তাদের মধ্যে আন্তরিকতা ও ভ্রাতৃত্ববোধ আরও জোরদার করবে। আগামীতেও সব আয়োজনে তার অংশগ্রহণ থাকবে।

বোয়ালখালী পৌর এলাকাকে আগামী এক বছরের মধ্যে শতভাগ আলোকায়ন করার কথা জানিয়ে মেয়র জহুর বলেন, পৌর এলাকার প্রতিটি সড়কে স্থাপন করা হবে সড়কবাতি। আধুনিক উন্নতমানের মডেল পৌরসভা গড়ে তোলার লক্ষ্যে একগুচ্ছ পরিকল্পনা হাতে নেওয়া হচ্ছে।

ক্লাবের সভাপতি এসএম মোদ্দাচ্ছেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেকান্দর আলম বাবরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মো.জসিম উদ্দিন সিআইপি, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের অর্থ সম্পাদক মো.মুজাহিদুল ইসলাম, চট্টগ্রাম প্রেস ক্লাবের সদস্য সাংবাদিক মুহাম্মদ নাজিম উদ্দিন, উপজেলা বিআরডিবির চেয়ারম্যান শাহজাদা এসএম মিজানুর রহমান, শ্রীপুর বুড়া মসজিদের মোতাওয়াল্লী রাজনীতিবিদ মো. নুরুন্নবী চৌধুরী, ক্লাবের সাবেক সভাপতি শাহীনুর কিবরিয়া মাসুদ, কৃষিতে জাতীয় পুরুস্কারপ্রাপ্ত মোজাম্মেল হক বকুল ও যুবলীগ নেতা শাহাদাৎ হোসেন।অনুষ্ঠানে আগত অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে সাংবাদিক পরিবারের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরণ করে অতিথিবৃন্দ।

আরও পড়ুন