২৫ এপ্রিল ২০২৪

সাতকানিয়ায় অস্ত্রসহ যুবক গ্রেফতার

সাতকানিয়ায়

সাতকানিয়া প্রতিনিধি

চট্টগ্রামের সাতকানিয়ায় তানভিরুল ইসলাম ওরফে তুর্কি (২৫) নামের এক সন্ত্রাসীকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে সাতকানিয়া থানায় অস্ত্রসহ সন্ত্রাসী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ৮টি মামলা রয়েছে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে দক্ষিণ ঢেমশা আলমগীর পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই এলাকার মাইজ পাড়া মোবারক ড্রাইবারের ছেলে এবং সাবেক সংসদ সদস্য আবু রেজা নদভীর অনুসারি হিসেবে পরিচিত।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে সাতকানিয়া থানা পুলিশ আলমগীর পাড়ায় অভিযান চালিয়ে সন্ত্রাসী তুর্কিকে ১টি এলজি ও ৪ রাউন্ড কার্তুজের গুলিসহ গ্রেফতার করে।

সাতকানিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতাউল হক চৌধুরী বলেন, শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঢেমশা আলমগীর পাড়া এলাকা থেকে তানভীরুল ইসলাম ওরফে তুর্কি নামের এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ১টি এলজি ও ৪ রাউন্ড কার্তুজের গুলি উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে থানায় অস্ত্রসহ সন্ত্রাসী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ৮টি মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে সে পলাতক ছিলো। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন