২৩ ফেব্রুয়ারি ২০২৪

সিলভার বেলস কিন্ডারগার্টেন অ্যান্ড গার্লস হাইস্কুলের গার্ডিয়ান ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাংলাধারা প্রতিবেদন »

পবিত্র মাহে রমজান উপলক্ষে চট্টগ্রামের এতিহ্যবাহী সিলভার বেলস কিন্ডারগার্টেন অ্যান্ড গার্লস হাইস্কুলের গার্ডিয়ান ফোরামের (SBGF) উদ্যোগে গত ১১ মে ইফতার মাহফিল ও আলোচনা সভা নগরীর কোয়ার্টার টাউন রেস্টুরেন্ট এন্ড কমিউনিটি হলে অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট শিক্ষাবিদ,সিলভার বেলস কিন্ডারগার্টেন অ্যান্ড গার্লস হাইস্কুলের গার্ডিয়ান ফোরামের আহবায়ক নুর মোহাম্মদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক মোহাম্মদ আনোয়ার।

প্রধান অতিথি বক্তব্যে মোহাম্মদ আনোয়ার বলেন শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবক এ ত্রিমূলের সমন্বিত প্রচেষ্টার মাধ্যমে একটি বিদ্যালয়ে শিক্ষার সুষ্ঠ পরিবেশ গড়ে তোলা সম্ভব। আজকের কোমলমতি শিশুরা যদি সঠিক শিক্ষায় শিক্ষিত হয়ে পরিবার, সমাজ তথা রাষ্ট্রের প্রতি সঠিকভাবে দায়িত্ব পালন করে তবেই তারা আলোকিত মানুষ হিসেবে গড়ে উঠবে।

তিনি বলেন, সিলভার বেলস কিন্ডারগার্টেন অ্যান্ড গার্লস হাইস্কুলের গার্ডিয়ান ফোরামের (SBGF) সম্মানিত অভিভাবকবৃন্দ এবং বিদ্যালয়ের অসংখ্য শুভাকাঙ্খী আন্তরিক সহযোগিতা ও মূল্যবান পরামর্শ দিয়ে আমাদের কাঙ্খীত লক্ষ্যে পৌঁছাতে সাহায্য করবেন এটাই আমাদের প্রত্যাশা। আপনাদের সহযোগিতা ও পরামর্শের সাথে আমাদের আন্তরিক চেষ্টার সমন্বয়ের মাধ্যমে আমরা আমাদের প্রত্যাশিত ফলাফল আর্জনে সক্ষম হবো ইনশাআল্লাহ্।

গার্ডিয়ান ফোরামের আহবায়ক নুর মোহাম্মদ বলেন ইভটিজিং, মাদকাসক্তি রোধকল্পে শিক্ষার্থীদের প্রতি মনোযোগী হতে হবে। এ ক্ষেত্রে শিক্ষক, ছাত্র ও অভিভাবকদের সুন্দর সমন্বয় প্রত্যাশা করে তিনি বলেন, ভবিষ্যত দেশ গড়ার লক্ষ্যে প্রজন্মকে সঠিক শিক্ষায় শিক্ষিত করতে না পারলে জাতি হিসেবে আমরা পিছিয়ে পড়ব।

অন্যান্যদের মধ্যে স্বাগত বক্তব্য রাখেন সিলভার বেলস কিন্ডারগার্টেন অ্যান্ড গার্লস হাইস্কুলের গার্ডিয়ান ফোরামের যুগ্ম আহবায়ক মোঃ মামুনুর রশীদ শিপন,সোহাগ পাটয়ারী,জি এম মামুন, শাহাদাত হোসেন,মামুনুল ইসলাম,নুরুন নবী,মোজাম্মেল হক চৌধুরী, কাজী আবু নোমান,রেজাউল ইসলাম শিপন,জিয়া উদ্দিন ভূইয়া,আমান উল্লাহ প্রমুখ। ইফতার মাহফিল ও আলোচনা সভায় মোনাজাত পরিচালনা করেন মুফতি আল্লামা মোহাম্মদ রাসেল চৌধুরী।

বাংলাধারা/এফএস/এমআর/টিএম/বি

আরও পড়ুন

এ সম্পর্কিত আরও

সর্বশেষ