১৩ জুলাই ২০২৪

হাওরে নিখোঁজ যুবকের মরদেহ মিলল রাউজানে

পরিবারকে না জানিয়ে সহপাঠীদের সাথে কিশোরগঞ্জের হাওরে বেড়াতে গিয়ে পানিতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার ২২ ঘণ্টা পর উদ্ধার রাউজানের যুবক আবিদুর রহমান খান (২৪)’র লাশ। ৬ জুলাই (শনিবার) বেলা পৌনে ৩টার দিকে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলায় বালিখলা ঘাটের হাসানপুর ব্রীজ সংলগ্ন এলাকা হতে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তার মরদেহ উদ্ধার করেন।

কিশোরগঞ্জের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আবুজর গিফারি মুঠোফোনের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেন।

নিহত আবিদুর রহমান খান (২৪) চট্টগ্রামের রাউজান পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের মোবারকখীল গ্রামের খালদার খান চৌধুরী বাড়ির বিএড কলেজের অধ্যাপক সরোয়ার জামান খানের ছেলে। এবং তিনি রাজধানীর উত্তরার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ার বিভাগের পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী।

কিশারগঞ্জ ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয় হতে কয়েকজন সহপাঠীদের সাথে কিশোরগঞ্জের হাওরে বেড়াতে যায়। সেখানে গত ৫ জুলাই (শুক্রবার) বিকাল সাড়ে ৫টার দিকে পানিতে নেমে তালিয়ে যায়। শনিবার বিকাল পৌনে ৩ টায় তার মরদেহ উদ্ধার হয়।

নিহতের বাবা সারওয়ার জামান খান বলেন, শুক্রবার পৌনে ৭টায় আমার কাছে ফোন আসে আবিদকে পাওয়া যাচ্ছেনা। সে নাকি তার বন্ধুদের সঙ্গে হাওরে গেছে। ছেলে আমাকে আগে জানায়নি। আমি সেখানে আমার ভাই ও ভাতিজা পাঠিয়েছিলাম। আজ (শনিবার) তার মরদেহ উদ্ধারের সংবাদ পেয়েছি।

আইনি প্রক্রিয়া সম্পন্ন করে মরদেহ রাউজানের গ্রামের বাড়িতে এনে জানাজা শেষে সামাজিক কবরস্থানে দাফন সম্পন্ন হবে বলে জানান প্রতিবেশী ও রাউজান পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুছা আলম খান চৌধুরী।

আরও পড়ুন