২৫ এপ্রিল ২০২৪

হাত বাড়িয়ে দিন, ক্যান্সার আক্রন্ত তারেক বাঁচতে চান

অন্যের বিপদের কথা শুনলেই ছুটে যেতেন, বন্ধুদের নিয়ে দাঁড়াতেন বিপদগ্রস্তদের পাশে। প্রাণোচ্ছ্বল পরোপকারী সেই কলেজ শিক্ষার্থী ইসমাইল হোসেন তারেক নিজেই আক্রান্ত মরণব্যাধি ক্যান্সার আক্রান্ত হয়ে এখন বিপদে। টাকার অভাবে করাতে পারছেন না চিকিৎসা, পাঞ্জা লড়ছেন মৃত্যুর সাথে, গুণছেন প্রহর।

স্বজনরা জানিয়েছেন, তারেক ক্যান্সার রোগে আক্রান্ত। এখন তিনি ৪র্থ স্টেজে। এই রোগের চিকিৎসার জন্য অন্তত ৩০ লাখ টাকা প্রয়োজন। যা বাবা-বড় ভাই হারা তারেকের পক্ষে যোগাড় করা অসম্ভব। তাই তারেকের হয়ে অর্থসংগ্রহ করছেন তারা।

তারেকের বন্ধু ফয়সাল মাহমুদ জানান, এখন পবিত্র রমজান মাস। এসময় সবাই সাধ্যমতো দান করেন। সমাজের বিত্তবান লোকজন এগিয়ে এলে এ মাসেই ৩০ লাখ টাকা সংগ্রহ করা সম্ভব। সবার সহযোগিতায় আমরা তারেকের জন্য উন্নত চিকিৎসার ব্যবস্থা করতে চাই। তাকে সুস্থ করে তুলতে চাই।

কুয়াইশ বুড়িশ্চর শেখ মোহাম্মদ সিটি কর্পোরেশন কলেজের ব্যবস্থাপনা বিভাগের সম্মান ২য় বর্ষের শিক্ষার্থী এবং নগরীর সিআরবি এলাকার বাসিন্দা তারেক সম্পর্কে যে কোনো তথ্যের জন্য যোগাযোগ করা যাবে ০১৮১৬-৫৫৪৯৩০ নম্বরে।

তাকে সাহায্য পাঠাতে চাইলে বিকাশ ও নগদ নম্বর— ০১৮১৬-৫৫৪৯৩০, ০১৭৮৮-৩৪০৫৬৩ এবং বিকাশ নম্বর— ০১৮৭৩-০২৫৩০৪ এ পাঠানো যাবে। এছাড়া ঢাকা ব্যাংকের একাউন্ট নম্বর ০২২২২২০০০০৭৩৮ এ পাঠানো যাবে সাহায্যের অর্থ।

আরও পড়ুন