১৫ জুলাই ২০২৪

হ্যান্ডবলে চ্যাম্পিয়ন চট্টগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয় ও সিএমপি স্কুল

হ্যান্ডবল

ইস্পাহানি স্কুল হ্যান্ডবল টুর্নামেন্টে (বালক-বালিকা) চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এবং সিএমপি স্কুল এন্ড কলেজ।

সোমবার (৪ মার্চ) দুপুরে চট্টগ্রাম ইস্পাহানি পাবলিক স্কুল এন্ড কলেজের ইনডোর মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।

হ্যান্ডবল একাডেমী চট্টগ্রামের ব্যবস্থাপনায় ও ইস্পাহানি টি লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় আয়োজিত উক্ত টুর্নামেন্টে রানার্স আপ হয়েছে চট্টগ্রাম বন্দর কতৃর্পক্ষ বালিকা উচ্চ বিদ্যালয় এবং ক্যান্টমেনন্ট ইংলিশ স্কুল এন্ড কলেজ।

ফাইনালে চট্টগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ট্রাইব্রেকারে ০-২ গোলে চট্রগ্রাম বন্দর কর্তৃপক্ষ বালিকা স্কুলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। অন্যদিকে ক্যান্টমেন্ট ইংলিশ স্কুল এন্ড কলেজকে ৭-৫ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে সিএমপি স্কুল এন্ড কলেজ।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক ও জাতীয় ক্রীড়া ফেডারেশন ফোরামের সভাপতি আসাদুজ্জামান কোহিনুর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইস্পাহানি পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লে. কর্নেল (অব.) মোহাম্মদ মঈনুল ইসলাম, ইস্পাহানি টি লিমিটেডের উইং ম্যানেজার নুর নবী, ইস্পাহানি পাবলিক স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ আহমেদ শাহীন আলরাজি।

স্কুল হ্যান্ডবল টুর্নামেন্ট পরিচালনা ও সার্বিক দায়িত্বে ছিলেন হ্যান্ডবল একাডেমী চট্টগ্রামের সাধারণ সম্পাদক মোহাম্মদ মারুফ। আরও উপস্থিত ছিলেন প্রধান সমন্বয়ক তানজিনা রহমান, সমন্বয়ক মাসুদ করিম বাবু, মোহাম্মদ সোহেল হোসেন, আহসানুল ইসলাম সুজন, সুমন সাহা, আরমান রহমান, মাসুম রেজা, আপেল মাহমুদ, রুবেন, হ্যান্ডবল একাডেমীর উপদেষ্টা এ জি পন্টি ও মোহাম্মদ গালিব। সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন জনার্দ্দন দেবনাথ ও সপ্তর্ষি বড়ুয়া।

ইস্পাহানি স্কুল হ্যান্ডবল টুর্নামেন্টের সেরা খেলোয়াড় পুরস্কার পেয়েছেন বালক বিভাগে তানজিল ও বালিকা বিভাগে জারিণ।

অনুষ্ঠানে প্রধান অতিথি আসাদুজ্জামান কোহিনুর বলেন, চট্টগ্রামের স্কুল ও তৃণমূল পর্যায়ে হ্যান্ডবল এগিয়ে নিতে হ্যান্ডবল ফেডারেশনের পক্ষ থেকে সহযোগিতা করা হবে। পাশাপাশি স্কুল হ্যান্ডবল দলকে বিদেশের টুর্নামেন্ট খেলার ব্যবস্থা করে দেওয়ার আশ্বাসও প্রদান করেন তিনি।

আরও পড়ুন