spot_imgspot_img
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার নিবন্ধিত। রেজি নং-৯২
সোমবার, ৫ জুন ২০২৩
প্রচ্ছদচট্টগ্রামকোতোয়ালীতে গ্রেফতার চোর চক্রের ৩ সদস্য ২ দিনের রিমান্ডে

কোতোয়ালীতে গ্রেফতার চোর চক্রের ৩ সদস্য ২ দিনের রিমান্ডে

spot_img

বাংলাধারা প্রতিবেদন »

চট্টগ্রামে বাসা-বাড়ির তালা ভেঙে স্বর্ণালংকার চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার হওয়া ৩ ‘চোরকে’ বিস্তারিত জিজ্ঞাসাবাদের জন্য ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

এর আগে শুক্রবার রাতে কোতোয়ালী থানাধীন লালদিঘীর পাড়স্থ পুরাতন গির্জা এলাকা থেকে ৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চায় পুলিশ।

শনিবার ( ৪ মে ) চট্টগ্রাম মহানগর হাকিম আবু সালেম মো. নোমানের আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন বলে কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান জানান। আসামীরা হলো- মোঃ ফারুক (৩৫), নাইমুল হক (৩২) ও আবুল বশর প্রকাশ বশির (২৮)।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গ্রেপ্তারকৃতরা পেশাদার আন্তঃজেলা চোর চক্রের সদস্য। খুব অল্প সময়ের মধ্যে বাসার দরজার তালা, ভেতরে থাকা স্টীলের আলমারী, ওয়ারড্রব, অন্য কোন লকার ভেঙে ফেলতে সক্ষম তারা। গত ২ মে জেল রোডে একাধিক বাসা থেকে সোনা চুরির ঘটনায় পৃথক দুটি মামলা হয়। ঘটনা তদন্তে নেমে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে ১১৭ দশমিক ৮৬ গ্রাম স্বর্ণালংকার ও চুরির কাজে ব্যবহৃত কোরাবারি ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তার তিনজনের মধ্যে একজন বাসার নিচে, একজন দরজার সামনে পাহারা দিতে থাকে এবং অপর একজন তালা ভেঙে বাসায় প্রবেশ করে চুরি করে বলেও জানান ওসি। এদের মধ্যে ফারুকের বিরুদ্ধে আছে সাতকানিয়া থানায় দুটি মামলা। নাইমুলের বিরুদ্ধে ২০১৭ সালে ফেনী থানায় দুটি মামলা হয়েছে।

বাংলাধারা/এফএস/এমআর/এসবি

আরও পড়ুন

spot_img

সর্বশেষ