spot_imgspot_img
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার নিবন্ধিত। রেজি নং-৯২
বুধবার, ৭ জুন ২০২৩
প্রচ্ছদচট্টগ্রামচোরাই গার্মেন্টস পণ্য ভর্তি কাভার্ডভ্যান উদ্ধার, আটক ০১

চোরাই গার্মেন্টস পণ্য ভর্তি কাভার্ডভ্যান উদ্ধার, আটক ০১

spot_img

বাংলাধারা প্রতিবেদন »

নগরীর পতেঙ্গা থানাধীন অফ-ডক টার্মিনাল এসএপিএল ডিপো থেকে চুরি হয়ে যাওয়া রপ্তানি গার্মেন্টস পণ্য ভর্তি কাভার্ডভ্যান উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় পুলিশ ওই কাভার্ডভ্যানের চালককে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত চালকের নাম মোঃ রাসেল (২৬)। সে নোয়াখালীর সুধারাম থানাধীন জামাল নগর ইউনিয়নের মাদারতলী এলাকার মৃত সুলতান আহাম্মদের ছেলে।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া জানান, গত ২৬ মে মাছিহাতা সুয়েটার্স লিঃ এর ৩৩৩ টি কার্টুনে ৫,৯১১ পিস সুয়েটার রপ্তানির জন্য আশুলীয়া থেকে চট্টমেট্রো ট- ১১-৩৮৭০ নম্বরযুক্ত কাভার্ডভ্যানে করে পতেঙ্গার এসএপিএল ডিপোতে আনা হয়। ২৭মে রাতে রপ্তনির কাজে নিয়োজিত সিএনএফ এজেন্ট হাজারী এন্টারপ্রাইজ এর প্রতিনিধি কাভার্ডভ্যানটি ডিপোর আভ্যন্তরীণ পার্কিংয়ে রেখে রপ্তানির প্রক্রিয়া শুরু করেন।

তিনি বলেন, ২৯ মে বিকেলে গাড়ির চালক রাসেল জানায় রপ্তানি পণ্য ভর্তি গাড়িটি পার্কিং স্থলে নাই এবং তার সহকারী মোঃ সজীব হোসেনের (২৫) মোবাইল ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। সিএনএফ এজেন্ট হাজারী এন্টারপ্রাইজ এর কাছ থেকে রপ্তানি পণ্য ভর্তি কাভার্ডভ্যান চুরির অভিযোগ পেয়ে তদন্তে নেমে পুলিশ গাড়ির চালক মোঃ রাসেল কে আটকের পর ব্যাপক জিজ্ঞাসাবাদ করে।

তিনি আরো বলেন, তার দেয়া তথ্যের ভিত্তিতে শুক্রবার (৩১মে) রাতে অভিযান পরিচালনা করে নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের সহায়তায় সিদ্ধিরগঞ্জ থানাধীন ওয়াপদা কলোনীর সামনে রাস্তার পাশ তেকে পরিত্যাক্ত অবস্থায় ৩৫ লাখ টাকা মূল্যের রপ্তানি পণ্য ভর্তি কাভার্ডভ্যানটি উদ্ধার করা হয়।

এঘটনায় জড়িত অপরাপর আসামিদের গ্রেফতারে অবিযান অব্যহত আছে বলে জানান ওসি উৎপল।

বাংলাধারা/এফএস/এমআর

আরও পড়ুন

spot_img

সর্বশেষ